বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গলসিতে উদ্ধার তৃণমূল নেতার ছেলের হাত-পা বাঁধা দেহ, অপহরণের অভিযোগে গ্রেফতার ৩
খালের জলে ভাসছে কিশোরের দেহ। শুক্রবার সকালে গলসিতে
খালের জলে ভাসছে কিশোরের দেহ। শুক্রবার সকালে গলসিতে

গলসিতে উদ্ধার তৃণমূল নেতার ছেলের হাত-পা বাঁধা দেহ, অপহরণের অভিযোগে গ্রেফতার ৩

  • ঘটনার সূত্রপাত বুধবার রাতে। সন্ধ্যায় গলসির সাঁকো গ্রামে মনসাপুজোর দেখতে বেরোয় বুদ্ধদেব দলুয়ের ছেলে। রাত বাড়লেও ছেলে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিজনরা। কিন্তু ৯ বছরের কিশোরের খোঁজ মেলেনি।

বর্ধমানের গলসিতে তৃণমূল নেতার অপহৃত ছেলের দেহ মিলল খালের ধারে ঝোপে। শুক্রবার সকালে হাত – পাঁ বাঁধা দেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। এদিন তাঁদের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেন স্থানীয়রা। 

ঘটনার সূত্রপাত বুধবার রাতে। সন্ধ্যায় গলসির সাঁকো গ্রামে মনসাপুজোর দেখতে বেরোয় বুদ্ধদেব দলুয়ের ছেলে। রাত বাড়লেও ছেলে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিজনরা। কিন্তু ৯ বছরের কিশোরের খোঁজ মেলেনি। এর মধ্যেই স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য বুদ্ধদেববাবুর ফোনে একজন জানায়, ছেলেকে ফেরত পেতে গেলে দিতে হবে ৩ লক্ষ টাকা। কিছুক্ষণ পর ফের ফোন করে ৮ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়। 

পালটা বুদ্ধদেববাবু জানান, তাঁর পক্ষে অত টাকা দেওয়া সম্ভব নয়। কিন্তু কোনও কথায় কর্ণপাত করেনি অপহরণকারী। সঙ্গে জানায়, পুলিশ বা সংবাদমাধ্যমকে জানালে ছেলের লাশ মিলবে। 

উপায়ন্তর না দেখে রায়না থানায় ছেলের অপহরণের খবর জানান বুদ্ধদেববাবু। সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে পুলিশ। তবে গোটা বৃহস্পতিবার হন্যে হয়ে খুঁজেও কিশোরের খোঁজ পায়নি তারা। শুক্রবার সকালে দেহ উদ্ধার হয় স্থানীয় খাল থেকে। 

এর পর সুব্রত মাঝি, জয়ন্ত বাগ ও মঙ্গলদীপ দলুনই নামে ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের গ্রেফতারির পর এদিন অভিযুক্তের বাড়িতেই চড়াও হন গ্রামবাসীরা। ভেঙে ধূলিস্মাৎ করে দেওয়া হয় তাদের বাড়ি। 

 

বন্ধ করুন