বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাতে বেরিয়ে গিয়েছিলেন, সকালে মিলল সিভিক ভলান্টিয়ারের দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাতে বেরিয়ে গিয়েছিলেন, সকালে মিলল সিভিক ভলান্টিয়ারের দেহ

  • মৃতের দাদা জানিয়েছেন, রাতে খাওয়াদাওয়া করে নিজের ঘরে চলে গিয়েছিল ভাই। তার পর স্ত্রীর সঙ্গে তুমুল ঝগড়া শুরু হয় তাঁর। গভীর রাতে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় সে।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গভীর রাতে বেরিয়ে গিয়েছিলেন বাড়ি থেকে। সকালে উদ্ধার হল সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ। সোমবার এই ঘটনা দার্জিলিং জেলার ফাঁসিদেওয়ার। দেহ উদ্ধার করেছে পুলিশ। কী কারণে সিভিক ভলান্টিয়ার দুলাল কর্মকারকে নৃশংসভাবে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত দুলাল কর্মকার (৩০) শিলিগুড়ি কমিশনারেটের অন্তর্গত বিধাননগর থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন। সোমবার সকালে ফাঁসিদেওয়ার বেদানগছ এলাকায় তাঁর দেহ উদ্ধার হয়। সকালে রাস্তার পাশে যুবকের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।

মৃতের দাদা জানিয়েছেন, রাতে খাওয়াদাওয়া করে নিজের ঘরে চলে গিয়েছিল ভাই। তার পর স্ত্রীর সঙ্গে তুমুল ঝগড়া শুরু হয় তাঁর। গভীর রাতে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় সে। সকালে ভাইয়ের স্ত্রী এসে জানায় সে বাড়িতে নেই। এর পর তাঁর দেহ উদ্ধার হওয়ার খবর মেলে।

পুলিশের অনুমান, পরিকল্পনামাফিক কুপিয়ে খুন করা হয়েছে যুবককে। ঘটনার পিছনে পরকীয়ার যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

 

বন্ধ করুন