বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সেতুর নীচে উদ্ধার তরুণীর বস্তাবন্দি দেহ, পরনে স্কুলের পোশাক
ইসলামপুরে তরুণীর দেহ উদ্ধার করছে পুলিশ। নিজস্ব ছবি

সেতুর নীচে উদ্ধার তরুণীর বস্তাবন্দি দেহ, পরনে স্কুলের পোশাক

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে বুধুগছ এলাকায় একটি সেতুর নীচে একটি বস্তা দেখতে পান স্থানীয়রা। বস্তা একটু খুলতেই বেরিয়ে আসে এক তরুণীর হাত।

সেতুর নীচ থেকে অজ্ঞাত পরিচয় যুবতীর বস্তাবন্দি দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইসলামপুরের বুধুগছ এলাকায়। শনিবার সকালে বস্তা থেকে হাত বেরিয়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। তরুণীর পরনে ছিল স্কুলের পোশাক। প্রাথমিক তদন্তে অনুমান, ধর্ষণ করে তাকে খুন করেছে দুষ্কৃতীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে বুধুগছ এলাকায় একটি সেতুর নীচে একটি বস্তা দেখতে পান স্থানীয়রা। বস্তা একটু খুলতেই বেরিয়ে আসে এক তরুণীর হাত। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ইসলামপুর থানার পুলিশকর্মীরা এসে দেহটি উদ্ধার করে। পুলিশ এসে বস্তা খুলে দেখে, তার ভিতরে রয়েছে এক তরুণীর হাত পা বাঁধা দেহ। পরনে স্কুলের পোশাক।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তরুণী শিলিগুড়ির কোনও স্কুলের ছাত্রী। তাঁকে ধর্ষণের পর খুন করেছে দুষ্কৃতীরা। এর পর দেহ বস্তায় ভরে সেতু থেকে নীচে ফেলে দিয়ে পালিয়েছে তারা।

ঘটনার তদন্তে নেমে ওই রাস্তার ওপরে সমস্ত সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করতে শুরু করেছে পুলিশ। সন্দেহজনক গাড়িগুলিকে চিহ্নিত করা হচ্ছে।

 

বন্ধ করুন