বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Maldah: ‌চার দিন পর পুকুর থেকে উদ্ধার তরুণীর দেহ, গ্রেফতার এক
 প্রতীকী ছবি (REUTERS) (HT_PRINT)

Maldah: ‌চার দিন পর পুকুর থেকে উদ্ধার তরুণীর দেহ, গ্রেফতার এক

  • এরপরই গ্রামেরই ছেলে ২১ বছরের শামিম আখতারের নাম উঠে আসে। পুলিশ শামিমকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের মুখে পড়ে শেষ পর্যন্ত খুনের কথা কবুল করে নেয় শামিম।

গত চার দিন ধরেই নিখোঁজ ছিল তরুণী। অনেক খোঁজাখুজির পর ওই তরুণীকে না পেয়ে পুলিশে ডায়েরি পর্যন্ত করা হয়। শেষ পর্যন্ত গ্রামেরই একটি পুকুর থেকে উদ্ধার করা হয় তরুণীর দেহ। নৃশংস এই ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহের হালনা গ্রামে। এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের মুখে ওই যুবক খুনের করার কথা স্বীকার করেও নিয়েছে।

জানা গিয়েছে, গত ১৮ জুন থেকে নিখোঁজ ছিল ১৬ বছরের স্কুল ছাত্রী। অনেক খোঁজাখুজির পর না পেয়ে মালদহ থানায় অপহরণের অভিযোগ জানায় ছাত্রীর পরিবারের সদস্যরা। এরপর পুলিশ আশেপাশের এলাকায় খোঁজাখুজি শুরু করে দেয়। কিন্তু কোনও খোঁজ পাচ্ছিলেন না। এদিন সকালে গ্রামেরই একটি পরিত্যক্ত বাড়ি থেকে থোকা থোকা রক্তের দাগ দেখতে পান এলাকার বাসিন্দারা। বাড়ির ভিতর থেকে লেডিস ব্যাগ ও অন্তর্বাসও পাওয়া যায়। তখনই সন্দেহ হয় গ্রামের বাসিন্দাদের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সবকিছু খতিয়ে দেখে।

এরপরই গ্রামেরই ছেলে ২১ বছরের শামিম আখতারের নাম উঠে আসে। পুলিশ শামিমকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের মুখে পড়ে শেষ পর্যন্ত খুনের কথা কবুল করে নেয় শামিম। পুলিশকে সে জানায়, গ্রামেরই একটি পুকুরের মধ্যে তরুণীকে ফেলে দিয়ে এসেছে সে। পরে শামিমের কথা মতো দেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। জানা যায়, একটা সময়ে শামিমের সঙ্গে ওই তরুণীর বিশেষ বন্ধুত্ব ছিল। কিন্তু কী কারণে তরুণীকে খুন করলেন শামিম, সেটা এখনও তদন্তকারীদের কাছে স্পষ্ট নয়।

বন্ধ করুন