প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভাটপাড়ায় মাটি খুড়ে উদ্ধার হল তরুণীর দেহ, গ্রেফতার প্রেমিক

  • যেখানে তরুণীর দেহ উদ্ধার হয়েছে তার পাশেই সাদ্দামের বাড়ি বলে জানিয়েছেন স্থানীয়রা। মাঝেমাঝেই তাকে এলাকায় দেখা যেত বলেও জানিয়েছেন তাঁরা।

ভাটপাড়ায় মাটি খুড়ে উদ্ধার হল তরুণীর দেহ। নিহতের নাম আশা সাউ (২৫) বলে জানিয়েছে পুলিশ। ঘটনায় মহম্মদ সাদ্দাম নামে এক তরুণকে গ্রেফতার করেছে ভাটপাড়া থানার পুলিশ। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ভাটপাড়ার বল্লি শঙ্করপুরের বাসিন্দারা জানিয়েছেন, মঙ্গলবার সকালে তাঁরা দেখতে পান একটি জায়গায় কুকুর মাটি খুড়ছে। মাটি সরে যাওয়ায় বেরিয়ে আসে মানুষের একটি পা। এর পরই পুলিশে খবর দেন তাঁরা।

পুলিশ এসে মাটি সরিয়ে দেহটি বার করলে দেখা যায় মৃতদেহ এক তরুণীর। জানা যায় মৃতদেহটি আশা সাউ নামে এক মহিলার। তার বাড়ি ভাটপাড়া পুরসভার প্রেমচাঁদ নগরে। কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

যেখানে তরুণীর দেহ উদ্ধার হয়েছে তার পাশেই সাদ্দামের বাড়ি বলে জানিয়েছেন স্থানীয়রা। মাঝেমাঝেই তাকে এলাকায় দেখা যেত বলেও জানিয়েছেন তাঁরা। এর পরই সাদ্দামকে গ্রেফতার করে পুলিশ। তাকে আদালতে পেশ করে হেফাজতে নিয়েছেন তদন্তকারীরা।

এলাকাবাসী জানিয়েছে, সাদ্দাম হাওড়ার বাসিন্দা। বছর কয়েক হল বল্লি শংকরপুরে থাকছিল সে। ২১ বছরের সাদ্দামের সঙ্গে ২৫ বছরের আশার সম্পর্ক গড়ে ওঠে পরিচয়ের সূত্রে। গত কয়েকদিন ধরে তরুণীকে দেখা যায়নি বলেও জানিয়েছেন তাঁরা।


বন্ধ করুন