বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্লাস্টিকের প্যাকেট খালের ধারে, ছবি তুলে জুম করতেই শিউরে উঠলেন উলুবেড়িয়ার যুবক
প্লাস্টিক খুলতেই হতবাক হয়ে গেলেন বাসিন্দারা।

প্লাস্টিকের প্যাকেট খালের ধারে, ছবি তুলে জুম করতেই শিউরে উঠলেন উলুবেড়িয়ার যুবক

  • এর আগেও রাজ্যের বিভিন্ন প্রান্তেই উদ্ধার হয়েছে সদ্যোজাতের দেহ। বেশিরভাগ ক্ষেত্রেই সেগুলি বাস্তবে কোথা থেকে এসেছে তা বোঝা যায়নি।

খালের ধারে পড়েছিল প্লাস্টিকের একটা প্যাকেট। সেই প্যাকেটের ভেতর কী আছে প্রথমদিকে বুঝতে পারেননি অনেকেই। এরপরই দেখা যায় প্লাস্টিকের প্যাকটটি শুঁকে দেখছে কুকুর। এরপরই তা নিয়ে সন্দেহ হয় বাসিন্দাদের। মোবাইল ক্যামেরায় ছবি তুলে তা জুম করে দেখেন এক যুবক। আর সেই ছবি দেখেই শিউরে ওঠেন তিনি। উলুবেড়িয়া থানার বীরশিবপুর দত্তপুর এলাকায় ওই প্লাস্টিকের প্যাকেটে দেখা যায় এক সদ্য়োজাতর দেহ। এদিকে একটি কুকুর ওই মৃত সদ্যোজাতকে টানাটানি করতে শুরু করে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এদিকে কুকুরের মুখ থেকে কোনওরকমে ওই সদ্যোজাতের দেহটিকে উদ্ধার করে পুলিশ। কিন্তু কীভাবে এই সদ্যোজাতর দেহ ওই খালে এল? 

স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি কোনওভাবে খালের জলে ভেসে এসেছিল ওই দেহ। সেটা কোনওভাবে পাড়ে আটকে গিয়েছিল। সেটাই কুকুরে নিয়ে টানাটানি করছিল। পুলিশ গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে এবারই প্রথম নয়। এর আগেও রাজ্যের বিভিন্ন প্রান্তেই উদ্ধার হয়েছে সদ্যোজাতের দেহ। বেশিরভাগ ক্ষেত্রেই সেগুলি বাস্তবে কোথা থেকে এসেছে তা বোঝা যায়নি। একাধিক ক্ষেত্রে স্থানীয় নার্সিংহোমের বিরুদ্ধেও অভিযোগ ওঠে। কিন্তু চূড়ান্তভাবে সেব্যাপারে কিছু জানা যায় না। 

 

বন্ধ করুন