বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমজুড়ে দম্পতির দেহ উদ্ধারে অনার কিলিংয়ের ছায়া
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ডোমজুড়ে দম্পতির দেহ উদ্ধারে অনার কিলিংয়ের ছায়া

  • গত ২৬ জানুয়ারি বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন ওই যুগল। পরিস্থিতি উত্তপ্ত বুঝে তার পর আর বাড়ি ফেরেননি। এরই মধ্যে আরামবাগ থানায় অর্জুনের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন রাখীর বাবা।

হাওড়ার ডোমজুড় থেকে যুগলের দেহ উদ্ধারে অনার কিলিংয়ের ছায়া। গত ৯ ফেব্রুয়ারি উদ্ধার হয় দেহদুটি। তদন্তে জানা যায় দেহ ২টি আরামবাগের বাসিন্দা সদ্যবিবাহিত এক দম্পতির। প্রাথমিক তদন্তে অনুমান, পারিবারিক সম্মান রক্ষায় তাদের খুন করেছেন পরিজনরাই। 

গত মঙ্গলবার ডোমজুড়ের নারনা গ্রামে একটি পরিত্যক্ত বাগানে ২টি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। পুলিশকে খবর দিলেন পুলিশ এসে দেহদুটি উদ্ধার করে। জানা যায় মৃত অর্জুন দলুই ও রাখী প্রামাণিক আরামবাগের বাসিন্দা। 

গত ২৬ জানুয়ারি বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন ওই যুগল। পরিস্থিতি উত্তপ্ত বুঝে তার পর আর বাড়ি ফেরেননি। এরই মধ্যে আরামবাগ থানায় অর্জুনের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন রাখীর বাবা। সেই অভিযোগের ভিত্তিতে অর্জুনের মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু তাতে যুগলের খোঁজ মেলেনি। 

গত মঙ্গলবার দেহ মিললেও কে বা কারা যুগলকে খুন করল তা এখনো অজানা পুলিশের। রহস্যের জট খুলতে অর্জুনের মাকে ফের আটক করেছে পুলিশ।

 

বন্ধ করুন