বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide: নার্সিং হোস্টেল থেকে উদ্ধার ছাত্রীর দেহ, তদন্তে পুলিশ
ঘটনাস্থল

Suicide: নার্সিং হোস্টেল থেকে উদ্ধার ছাত্রীর দেহ, তদন্তে পুলিশ

  • সুইসাইড নোটের সূত্র ধরে পুলিশ বোঝার চেষ্টা করছে, কারা ওই ছাত্রীকে উত্যক্ত করত। কেনই বা তাঁকে উত্যক্ত করা হত, গোটা বিষয়টি খতিয়ে দেখছে তদন্তকারীরা।

‌নার্সিং হোস্টেল থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। কী কারণে এই মৃত্যু তা তদন্তে নেমেছে রাজারহাট থানার পুলিশ। তবে ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সেই সুইসাইড নোট থেকে মেয়েটিকে উত্যক্ত করার খবর উঠে এসেছে। যদিও এই বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে রাজারহাটের লাউহাটিতে বেসরকারি নার্সিং কলেজ ও স্কুলে। মৃতের নাম মহাশ্বেতা মণ্ডল। বাড়ি হাওড়ার বাগনানে। মৃত ছাত্রী জিএনএম কোর্সের তৃতীয় বর্ষের নার্সিং ছাত্রী ছিল। হোস্টেলের চারতলায় থাকত ছাত্রী। জানা যায়, ডিউটি সেরে নার্সিং হোস্টেলে ফেরার পর তাঁকে পাওয়া যাচ্ছিল না। এরপরই নিরাপত্তারক্ষীরা খোঁজাখুজি শুরু করে। এরপর দোতলার সিক রুম থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই ছাত্রীকে। যে ঘর থেকে দেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকেই একটি সুইসাইড নোট পাওয়া যায়। সেই সুইসাইড নোটে লেখা রয়েছে, ‘‌বিভিন্ন বিষয়ে সহপাঠীরা উত্যক্ত করত।’‌

পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সুইসাইড নোটের সূত্র ধরে পুলিশ বোঝার চেষ্টা করছে, কারা ওই ছাত্রীকে উত্যক্ত করত। কেনই বা তাঁকে উত্যক্ত করা হত, গোটা বিষয়টি খতিয়ে দেখছে তদন্তকারীরা। তবে এই বিষয়ে নার্সিং কলেজের তরফ থেকে কোনও কিছু জানা যায়নি।

বন্ধ করুন