বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতে খাওয়াদাওয়া করে ঘুমাতে গিয়েছিলেন, সকালে অজয়ের চরে উদ্ধার হল কিশোরীর দেহ
প্রতীকি ছবি

রাতে খাওয়াদাওয়া করে ঘুমাতে গিয়েছিলেন, সকালে অজয়ের চরে উদ্ধার হল কিশোরীর দেহ

  • আউশগ্রামে অজয়ের চরে তড়িদাহত হয়ে মৃত্যু কিশোরীর

প্রেমিকের অভিসারে বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক কিশোরীর। রবিবার সকালে পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানা এলাকায় অজয় নদের চরে তাঁর দেহ দেখতে পান স্থানীয়রা। নিহত কিশোরীর নাম পূজা কর্মকার (১৭)।

স্থানীয়রা জানিয়েছেন, ভেদিয়ার দীপচন্দ্রপুরের বাসিন্দা পূজার এবার মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু প্রস্তুতি ভালো না হওয়ায় পরীক্ষায় বসেনি সে। পূজার বাবা প্রবাসী শ্রমিক। মা দিনমজুরি করেন। অন্যান্য দিনের মতো শনিবার রাতে সবার সঙ্গে খাওয়াদাওয়া করে নিজের ঘরে ঘুমাতে চলে যায় পূজা। সকালে বাড়ির লোক উঠে দেখে দরজা খোলা। কিছুক্ষণ পর অজয়ের চরে তার দেহ উদ্ধারের খবর পাওয়া যায়।

স্থানীয়দের অনুমান, রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর প্রেমিকের সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন পূজা। অজয়ের চর দিয়ে কোথাও যাচ্ছিলেন তিনি। চরে স্ট্রবেরি চাষ করেছিলেন স্থানীয় এক কৃষক। ফসল চুরি রুখতে রাতে খেতের বেড়ায় বিদ্যুতের তার জড়িয়ে রাখতেন তিনি। সেই তারেই তড়িদাহত হয়ে মৃত্যু হয়েছে কিশোরীর।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃত্যুর কারণ জানতে কিশোরীর ফোন বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্ট্রবেরি খেতের মালিককেও।

 

বন্ধ করুন