এগরায় রাস্তার ধারে দেহ উদ্ধারে পুলিশ।
এগরায় রাস্তার ধারে দেহ উদ্ধারে পুলিশ।

পূর্ব মেদিনীপুরে ফের ট্রলিব্যাগে মিলল দেহ, তরুণীর পরিচয় জানার চেষ্টায় পুলিশ

  • গত ২৬ ফেব্রুয়ারি, পূর্ব মেদিনীপুরের মেচেদায় লোকাল ট্রেনের কামরায় এক পরিত্যাক্ত ট্রলি ব্যাগ থেকে এক ব্যবসায়ীর দেহ উদ্ধার করেছিল পুলিশ। একই কায়দায় পরিত্যক্ত ট্রলি ব্যাগে উদ্ধার হল তরুণীর দেহ।

পূর্ব মেদিনীপুর জেলায় ফের ট্রলিব্যাগের ভিতর থেকে উদ্ধার হল দেহ। এবার এক তরুণীর দেহ উদ্ধার করল পুলিশ। সোমবার দোলের দিন সকাল দশটার কিছু পরে এগরা – দিঘা সড়কের পাশে একটি পরিত্যক্ত ব্যাগ উদ্ধার হয়। পুলিশ ব্যাগটিকে খুললে দেখা যায়, ভিতরে রয়েছে এক তরুণীর দেহ। ঘটনার তদন্তে নেমেছে এগরা থানার পুলিশ। তরুণীর পরিচয় জানার চেষ্টা চলছে।

গত ২৬ ফেব্রুয়ারি, পূর্ব মেদিনীপুরের মেচেদায় লোকাল ট্রেনের কামরায় এক পরিত্যাক্ত ট্রলি ব্যাগ থেকে এক ব্যবসায়ীর দেহ উদ্ধার করেছিল পুলিশ। একই কায়দায় পরিত্যক্ত ট্রলি ব্যাগে উদ্ধার হল তরুণীর দেহ। চিকিৎসকরা জানিয়েছেন, তরুণীর বয়স ১৮ বছর। তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। দেহে আঘাতেরও চিহ্ন মিলেছে। রবিবার সন্ধ্যার পর কোনও সময় খুন করা হয়েছে তাঁকে। ময়নাতদন্তের জন্য দেহ কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। জেলায় ফের ট্রলি ব্যাগে দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কে বা কারা ট্রলি ব্যাগে ভরে দেহ ফেলে রেখে গেল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সমান্তরাল তদন্ত শুরু হয়েছে তরুণীর পরিচয় জানতে। ঘটনায় ওই রাস্তার ওপর সিসিটিভি ক্যামেরার ফুটেজ ঘাঁটা শুরু করেছে পুলিশ। কারণ ২৬ ফেব্রুয়ারির ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখেই অভিযুক্তদের নাগাল পেয়েছিল পুলিশ। জানা গিয়েছিল, কলকাতার ওই ব্যবসায়ী দিঘায় একটি হোটেল লিজ নিতে টাকা মেটাতে গিয়েছিলেন। তখনই তাঁকে খুন করে দালালরা।


বন্ধ করুন