বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারে ফের খুন তৃণমূলকর্মী, উদ্ধার হল ক্ষতবিক্ষত দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কোচবিহারে ফের খুন তৃণমূলকর্মী, উদ্ধার হল ক্ষতবিক্ষত দেহ

  • তৃণমূলের দাবি, এলাকায় সফল সংগঠক বলে পরিচিত ছিলেন নিধিরাম। তাই তাঁকে পরিকল্পনা করে সরিয়ে দিয়েছে বিজেপি।

বিধানসভা নির্বাচনের আগে কোচবিহারে অব্যহত রাজনৈতিক হানাহানি। বৃহস্পতিবার রাতে জেলার পুন্ডিবাড়ি থানা এলাকার খোলটা মরিচবাড়িতে উদ্ধার হল তৃণমূলকর্মীর ক্ষতবিক্ষত দেহ। নিহতের নাম নিধিরাম মণ্ডল। তাঁকে নিজেদের দলের সদস্য বলে দাবি করেছে তৃণমূল। অভিযোগের তির বিজেপির দিকে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, রাত ৯টা নাগাদ বাজার থেকে বাড়ি ফিরছিলেন নিধিরামবাবু। রাস্তায় তাঁকে ঘিরে ধরে মারধর শুরু করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এর পর স্থানীয়রা গিয়ে তাঁর দেহ উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

তৃণমূলের দাবি, এলাকায় সফল সংগঠক বলে পরিচিত ছিলেন নিধিরাম। তাই তাঁকে পরিকল্পনা করে সরিয়ে দিয়েছে বিজেপি। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুন্ডিবাড়ি থানার পুলিশ। 

অভিযোগ অস্বীকার করে জেলা বিজেপির তরফে জানানো হয়েছে, পারিবারিক বিবাদে খুন হয়েছেন নিধিরাম। এর সঙ্গে রাজনীতির যোগ নেই। শুক্রবার নিহতের পরিবারের সঙ্গে দেখা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ঘটনায় একজনকে আটক করেছে পুন্ডিবাড়ি থানার পুলিশ।

বন্ধ করুন