বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডেবরায় মহিলা বিজেপি কর্মীকে ধর্ষণ করে খুনের অভিযোগ
রবিবার সকালে ডেবরায় উদ্ধার হয় আদিবাসী মহিলার দেহ।
রবিবার সকালে ডেবরায় উদ্ধার হয় আদিবাসী মহিলার দেহ।

ডেবরায় মহিলা বিজেপি কর্মীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

  • রবিবার সকালে এলাকা থেকে কিছু দূরে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে শুনে ছুটে যান। সেখানে গিয়ে দেখেন দেহটি তাঁর স্ত্রীর।

ফের রাজ্যে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। আদিবাসী বধূকে খুনের অভিযোগে রাজ্যে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে সরব হয়েছে বিজেপি। রবিবার সকালে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এক আদিবাসী মহিলার দেহ উদ্ধার হয়। মৃতের স্বামীর দাবি, রাতে তাঁকে ধর্ষণ করে খুন করেছে দুষ্কৃতীরা। নিহতকে নিজেদের কর্মী বলে দাবি করেছে বিজেপি। 

মৃতের স্বামী জানিয়েছেন, শনিবার রাতে তিনি কাজ থেকে ফিরে দেখেন স্ত্রী বাড়িতে নেই। প্রথমে ভাবেন আসেপাশে কোথাও গিয়েছেন তিনি। কিন্তু রাত বাড়তেও না ফেরায় খোঁজ শুরু হয়। কিন্তু সারা রাত মহিলাকে খুঁজেও সন্ধান মেলেনি।

রবিবার সকালে এলাকা থেকে কিছু দূরে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে শুনে ছুটে যান। সেখানে গিয়ে দেখেন দেহটি তাঁর স্ত্রীর। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। 

মৃতকে নিজেদের সমর্থক বলে দাবি করে রবিবার দিনভর সোশ্যাল মিডিয়ায় রাজ্য সরকারকে কাঠগড়ায় তোলে বিজেপি। বিজেপি নেতা অমিত মালব্য লেখেন, ‘পিসির রাজত্বে মহিলাদের বিরুদ্ধে অপরাধ লাফিয়ে বেড়েছে। অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের বদলে তিনি ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরোকে তথ্য পাঠানো বন্ধ করে দিয়েছেন। এই ঘটনায় অপরাধীরা পিসির ভোট ব্যাঙ্ক। তাই কোনও পদক্ষেপ আশা করবেন না।’

 

বন্ধ করুন