বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদীতে উদ্ধার যুবকের দেহ, হতাশায় আত্মঘাতী বলে প্রাথমিক অনুমান
নিহত স্বাগত মিশ্রের ডায়েরির প্রথম পাতা। 
নিহত স্বাগত মিশ্রের ডায়েরির প্রথম পাতা। 

নদীতে উদ্ধার যুবকের দেহ, হতাশায় আত্মঘাতী বলে প্রাথমিক অনুমান

  • পরিবারের তরফে জানানো হয়, কলেজে পঠনপাঠন বন্ধ থাকায় কম্পিউটার গেমে ব্যস্ত থাকতেন যুবক। একটি ডায়রিতে তাঁর মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার স্বপ্নের কথা লিখতেন।

নিখোঁজ যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চঞ্চল্য ছড়াল কোচবিহারের তুফানগঞ্জে। মৃতের পকেট থেকে দুটি ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। হতাশা থেকেই আত্মহত্যা বলে প্রাথমিক তদন্তে অনুমান।

তুফানগঞ্জ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বাগত মিশ্র (২১) তুফানগঞ্জ মহাবিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। শনিবার ভোরে বাড়ি থেকে নিখোঁজ হয় সে। খোঁজাখুঁজি শুরু করে দেন স্বাগতর মা-বাবা। সারাদিন খোঁজাখুঁজির পর না পাওয়ায়, তুফানগঞ্জ থানায় একটি মিসিং ডায়েরি করা হয়।

পরিবারের তরফে জানানো হয়, কলেজে পঠনপাঠন বন্ধ থাকায় কম্পিউটার গেমে ব্যস্ত থাকতেন যুবক। একটি ডায়রিতে তাঁর মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার স্বপ্নের কথা লিখতেন। যদি বাড়ি ছাড়ার আগে ডায়েরির কয়েকটি পাতা ছিঁড়ে নিয়ে যান তিনি। তবে অবশিষ্টাংশ থেকে স্পষ্ট, হতাশায় ভুগছিলেন ওই যুবক। 

দু’দিন নিখোঁজ থাকার পর রবিবার সকালে স্বাগত মিশ্রর দেহ ভেসে থাকতে দেখা যায়, তুফানগঞ্জ দুই নম্বর ব্লকের বারোকোদালি দুই গ্রাম পঞ্চায়েতের বেগারখাতা এলাকার রায়ঢাক নদীতে। তারপর খবর দেওয়া হয় তুফানগঞ্জ থানায়, তুফানগঞ্জ থানার পুলিশ  ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে আসে। পুলিশ মৃত দেহ উদ্ধার করে মৃতদেহর পকেট থেকে, দুটো ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। যুবক আত্মঘাতী হয়েছেন, না তাঁকে হত্যা করা হয়েছে, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন