বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা পুলিশকর্মীর ক্ষতবিক্ষত দেহ মিলল রেললাইনের ধারে

মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা পুলিশকর্মীর ক্ষতবিক্ষত দেহ মিলল রেললাইনের ধারে

পুলিশ কর্মী ইসরাফুল সাহাজি

পুলিশ সূত্র খবর, বুধবার বিকাল চারটে নাগাদ বাড়ি থেকে বের হন ইসরাফুল। কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও তিনি আর ঘরে ফেরেননি। স্ত্রী বারবার মোবাইলে ফোন করলেও ইসরাফুল ফোন ধরেননি। রাত বারোটা নাগাদ তাঁর মোবাইলে ফের করলে কল্যাণী মেন স্টেশনে কর্তরত এক আধিকারিক ফোন ধরেন।

নদিয়ার কল্যাণীতে রেল লাইনের ধার থেকে উদ্ধার হল মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীর দেহ। ক্ষত-বিক্ষত অবস্থায় লাইনের ধার থেকে দেহটি উদ্ধার হয়েছে। বুধবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন তিনি। এদিন রাত বারোটা নাগাদ তার দেহ লাইন থেকে উদ্ধার হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুন নাকি আত্মহত্যা সেই রহস্যে উদ্ধারে তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত পুলিশ কর্মীর নাম ইসরাফুল সাহাজি। তাঁর বাড়ি কল্যাণীর মদনপুর এলাকায় জঙ্গলগ্রামে। কল্যাণীর হাউজিং-এর পুলিশ কোয়ার্টারে স্ত্রীকে নিয়ে থাকতেন তিনি।

পুলিশ সূত্র খবর, বুধবার বিকাল চারটে নাগাদ বাড়ি থেকে বের হন ইসরাফুল। কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও তিনি আর ঘরে ফেরেননি। স্ত্রী বারবার মোবাইলে ফোন করলেও ইসরাফুল ফোন ধরেননি। রাত বারোটা নাগাদ তাঁর মোবাইলে ফের করলে কল্যাণী মেন স্টেশনে কর্তরত এক আধিকারিক ফোন ধরেন। তিনি জানান লাইনের ধারে ইসরাফুলের দেহ উদ্ধার হয়েছে।

(পড়তে পারেন। ঘুষি মেরে ট্রাফিক সার্জেন্টের নাক ফাটিয়ে দিল মুরগি ব্যবসায়ী, হরিদেবপুরে ধুন্ধুমার)

(পড়তে পারেন। ১০ টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে টানা একমাস ধরে ধর্ষণ দার্জিলিংয়ের বৃদ্ধের)

ইসরাফুলের স্ত্রী করিস্মা সাহাজি বলেন,'প্রতিদিনই বিকালের দিকে হাঁটতে বেরোয়। এ দিন বিকালে চা খেয়ে বের হয়েছিল। কিন্তু রাত দশটার পর বাড়িতে না আসায় আমি ফোন করতে থাকি। ওর বন্ধু-বান্ধবদেরও ফোন করি। রাত বারোটা নাগাদ এক রেলকর্মী জানান লাইনের ধারে একটি বডি উদ্ধার হয়েছে।'

রেল জানিয়েছে, বুধবার রাতে কল্যাণীর সাহেব বাগান সংলগ্ন রেললাইনের ধারে ইসরাফুলের ক্ষতবিক্ষত দেখতে পান রেলকর্মীরা। পাশেই তার মোবাইল ফোন পড়েছিল। রেলপুলিশের তরফে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহটি উদ্ধার করে রানাঘাটে ময়না তদন্তে পাঠায়।

এই ঘটনায় শোকের ছায়া নেমেছে মৃত পুলিশকর্মীর পবিরারে। স্ত্রী ছাড়াও ইসরাফুলের এক ছেলে এক মেয়ে রয়েছে। কেউই বুঝতে পারছেন না কেন মৃত্যু হল ইসরাফুলের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.