বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রাকের ভেতর থেকে উদ্ধার সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের দেহ, চূড়ান্ত রহস্য
সাংসদ সুনীল মণ্ডল। ছবি :‌ সংগৃহীত (ফাইল ছবি )
সাংসদ সুনীল মণ্ডল। ছবি :‌ সংগৃহীত (ফাইল ছবি )

ট্রাকের ভেতর থেকে উদ্ধার সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের দেহ, চূড়ান্ত রহস্য

  • রবিবার গাড়ি নিয়ে বেরিয়েছিল ৫০ বছর বয়সী ওই ব্যক্তি।

একেবারে মারাত্মক ঘটনা। বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের দেহ উদ্ধার হয়েছে ট্রাকের মধ্য থেকে। মৃতের নাম কার্তিক মণ্ডল। গোটা ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এটি খুন নাকি অবসাদে আত্মহত্য়ার ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জেনেছে ওই ব্যক্তি সম্পর্কে সাংসদের ভাই হন। পরিবার সূত্রে খবর তিনি পেশায় গাড়ি চালক ছিলেন। তিনি বীরভূমের ইলামবাজারে থাকতেন। পরিবারের সদস্যদের দাবি, সাংসদকেও গোটা বিষয়টি জানানো হয়েছে। এদিকে এই ঘটনার পেছনে রহস্য রয়েছে বলে দাবি করেছেন অনেকেই। তবে এই ঘটনায় সাংসদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায় একটি ট্রাকের ভেতর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছিল। পরে জানা যায় তিনি সম্পর্কে সাংসদের ভাই। এরপরই এনিয়ে হইচই শুরু হয়েছে। এই ঘটনার পেছনে কোনও রাজনৈতিক বিষয় রয়েছে কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই নানা চর্চা শুরু হয়েছে। পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। এদিকে প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা, ওই ব্যক্তির বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে। রবিবার গাড়ি নিয়ে বেরিয়েছিল ৫০ বছর বয়সী ওই ব্যক্তি। এরপর সোমবার তার দেহ উদ্ধার হল ট্রাকের ভেতর থেকে।

এদিকে এবার বিধানসভা ভোটের আগে তৃণমূলের হাত ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তৎকালীন শুভেন্দু ঘনিষ্ঠ এই সাংসদ। তবে নির্বাচনে ভরাডুবির পরেই তিনি বিজেপির সম্পর্কে নানা কথা বলতে শুরু করেন। এমনকী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও সুর চড়াতে শুরু করেন তিনি। এবার সেই সুনীল মণ্ডলের ভাইয়ের দেহ উদ্ধারকে ঘিরে রহস্য চরমে উঠেছে।

বন্ধ করুন