বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার সময় নয়ানজুলিতে পড়ল গাড়ি, অল্পের জন্য রক্ষা
দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ার পর আতঙ্কিত শিশুটির মা ও পরিজনরা। 
দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ার পর আতঙ্কিত শিশুটির মা ও পরিজনরা। 

সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার সময় নয়ানজুলিতে পড়ল গাড়ি, অল্পের জন্য রক্ষা

  • উদ্ধার করার পর গাড়ির যাত্রীরা জানান, কল্যাণী থেকে রানিগঞ্জ যাচ্ছিল গাড়িটি। ১ মাসের সদ্যোজাতকে নিয়ে বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন তিনি। পথে এই দুর্ঘটনা।

ফের সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাগ্রস্ত হল গাড়ি। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এবার ঘটনাস্থল পূর্ব বর্ধমানের মেমারি। তবে এদিনও দুর্ঘটনায় কেউ গুরুতর আহত হননি। পুলিশ এসে গাড়ির যাত্রীদের উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চালক ঘুমিয়ে পড়ায় নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি।

সোমবার দুপুরে মেমারি শহরের পথের সাথীর কাছে জিটি রোডের পাশে নয়ানজুলিতে পড়ে যায় একটি বোলেরো গাড়ি। গাড়িটিতে চালক ছাড়াও ছিলেন ২ মহিলা ও ১ শিশু। রাস্তার পাশে ২টি রিক্সাকে ধাক্কা মেরে নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে নেমে পড়েন স্থানীয়রা। নয়ানজুলিটি কচুরিপানা ভর্তি থাকায় তেমন একটা বিপদ হয়নি।

উদ্ধার করার পর গাড়ির যাত্রীরা জানান, কল্যাণী থেকে রানিগঞ্জ যাচ্ছিল গাড়িটি। ১ মাসের সদ্যোজাতকে নিয়ে বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন তিনি। পথে এই দুর্ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মেমারি থানার পুলিশ। ক্রেন এনে গাড়িটি উদ্ধার করে তারা।

রবিবার পশ্চিম মেদিনীপুরের দাসপুরে সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনাগ্রস্ত হয় একটি অ্যাম্বুল্যান্স। একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। অভিঘাতে গাড়ির চালক ও শিশুটির বাবা - মা আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন