বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যান্ডেলে তৃণমূল পার্টি অফিসের সামনে প্রাথমিক স্কুলের মাঠে উদ্ধার তাজা বোমা

ব্যান্ডেলে তৃণমূল পার্টি অফিসের সামনে প্রাথমিক স্কুলের মাঠে উদ্ধার তাজা বোমা

স্কুলের মাঠে পড়ে বোমা।

স্থানীয় বাসিন্দা বিতন সাহা জানান, ‘সকালে উঠে দেখি স্কুলের মাঠে বোমা পড়ে রয়েছে। স্কুলের মাঠে ছোট ছোট ছেলেমেয়েরা খেলা করে। সেখানে বোমা পড়ে থাকায় আতঙ্ক ছড়িয়েছে।

তৃণমূল পার্টি অফিসের পাশে প্রাথমিক স্কুলের উঠোন থেকে উদ্ধার হল তাজা বোমা। সোমবার সকালে এই ঘটনায় ব্যান্ডেলের নলডাঙা এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর যায় ব্যান্ডেল ফাঁড়িতে। পুলিশকর্মীরা এসে বোমাগুলি উদ্ধার করেন। ২০১৮ পঞ্চায়েত নির্বাচনের আগেও এই স্কুলের সামনে বোমা উদ্ধার হয়েছিল বলে জানাচ্ছেন স্থানীয়রা।

সোমবার সকালে স্থানীয়রা কাজে যাওয়ার সময় স্কুলের মাঠে বোমাগুলি দেখতে পান। ৩টি তাজা বোমা পড়ে ছিল নলডাঙা নারায়ণপুর প্রাথমিক স্কুলের সামনের মাঠে। ওদিকে ততক্ষণে স্কুলে আসতে শুরু করেছেন শিক্ষক ও ছাত্রছাত্রীরা। স্থানীয়রা তাঁদের স্কুলে ঢুকতে বাধা দেন। খবর যায় ব্যান্ডেল ফাঁড়িতে। পুলিশকর্মীরা এসে বোমা নিষ্ক্রিয় করেন।

স্থানীয় বাসিন্দা বিতন সাহা জানান, ‘সকালে উঠে দেখি স্কুলের মাঠে বোমা পড়ে রয়েছে। স্কুলের মাঠে ছোট ছোট ছেলেমেয়েরা খেলা করে। সেখানে বোমা পড়ে থাকায় আতঙ্ক ছড়িয়েছে। বাচ্চারা বল ভেবে খেলতে গিয়ে যেকোনো সময় বিপদ ঘটে যেতে পারত’।

চুঁচুড়া তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বোমা উদ্ধারের ঘটনায় সরাসরি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও বিজেপিকে আক্রমণ করেছেন। তিনি বলেন, বোমের রাজনীতি আমদানি করেছে বিজেপি আর লকেট। ২০১১-র পর থেকে আমাদের সরকার ক্ষমতায় আসার পর সমস্ত ধরনের সমাজ বিরোধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি প্রশাসনের মাধ্যমে। ২০১৯ এ লকেট আসার পর এই গুন্ডারাজ আবার লকেট চট্টোপাধ্যায় চালু করেছে। তাদের সংগঠন বলে কিছু নেই। দু চারগাছা লোক নিয়ে লাফালাফি করে। পঞ্চায়েতে একটি আসন ও পাবে না এই বোম দেখে চমকাচ্ছে যদি কিছু মানুষকে ভয় দেখানো যায়।

বিজেপির দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে সাধারণ মানুষকে ভয় দেখাতে চাইছে তৃণমূল।

 

বন্ধ করুন