বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bomb Blast: বোমা বিস্ফোরণে মৃত্যু হল মুর্শিদাবাদে, তিনজন মারাত্মক জখম, আতঙ্কিত গ্রাম

Bomb Blast: বোমা বিস্ফোরণে মৃত্যু হল মুর্শিদাবাদে, তিনজন মারাত্মক জখম, আতঙ্কিত গ্রাম

মুর্শিদাবাদ জেলার নওদা থানার মধুপুর মাঠপাড়া গ্রামে বোমা বিস্ফোরণ

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে, তত রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বোমা, গুলি এবং সংঘর্ষের খবর সামনে আসছে। বোমা মজুত, বোমা উদ্ধার এবং শুটআউটের ঘটনা লেগেই আছে। এবার বোমা বাঁধতে গিয়ে ফেটে গেল। যা সবাইকে ভাবিয়ে তুলেছে। বৃহস্পতিবারই উত্তর দিনাজপুরের ইসলামপুরে বোমার আঘাতে প্রাণ হারিয়েছেন সিভিক ভলান্টিয়ার।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে আবার বোমা বিস্ফোরণ। তবে এবার বাঁধতে গিয়ে মৃত্যু হল একজনের। বৃহস্পতিবার মাঝরাতে মুর্শিদাবাদ জেলার নওদা থানার মধুপুর মাঠপাড়া গ্রামে বোমা বিস্ফোরণ হয়ে প্রাণ হারিয়েছে একজন। গুরুতর আহত হয়েছে তিনজন বলে খবর। বোমা বাঁধার সময় তা ফেটে যেতেই বিকট শব্দ হয়। তখনই সবাই ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। মাঝরাতে এমন বোমার শব্দে ঘুম ভেঙে যায় স্থানীয় মানুষজনের। শুক্রবার সকাল থেকে সেখানে আতঙ্ক তৈরি হয়েছে।

ঠিক কী ঘটেছে মুর্শিদাবাদে?‌ স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদের নওদার মধুপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। এখানের একটি মাঠে কয়েকজন মিলে বোমা বাঁধার কাজ করছিলেন। তখন অসাবধানতায় বোমা ফেটে যায়। আর তার জেরে জখম হন তিনজন। তার মধ্যে দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক। বোমা ফাটার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নওদা থানার পুলিশ। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন একজনের মৃত্যু হয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মেজবুল শেখ। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।ঘটনাস্থলে পৌঁছয় নওদা থানার বিশাল পুলিশ বাহিনী। কেন রাতে মাঠে বোমা বাঁধা হচ্ছিল সেটা খতিয়ে দেখা হচ্ছে। এই বোমার বানানোর জন্য কারা এদের কাজে লাগিয়েছিল সেটাও খতিয়ে দেখা হচ্ছে। জখমদের একজন একটু সুস্থ হলে জিজ্ঞাসাবাদ করা হবে। আর মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কয়েকদিন আগেও এই জেলায় বোমা উদ্ধার হয়েছিল। সেই ঘটনার সঙ্গে এই ঘটনার যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে, ততই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বোমা, গুলি এবং সংঘর্ষের খবর সামনে আসছে। বোমা মজুত, বোমা উদ্ধার এবং শুটআউটের ঘটনা লেগেই আছে। এবার বোমা বাঁধতে গিয়ে তা ফেটে গেল। যা সবাইকে ভাবিয়ে তুলেছে। বৃহস্পতিবারই উত্তর দিনাজপুরের ইসলামপুরে বোমার আঘাতে প্রাণ হারিয়েছেন এক সিভিক ভলান্টিয়ার। আবার এক তৃণমূল কংগ্রেস নেতাকে গুলি করা হয়েছে। সব মিলিয়ে তপ্ত হয়ে উঠছে বাতাবরণ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.