বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোমা বিস্ফোরণে কেঁপে উঠল মুর্শিদাবাদ, বল ভেবে খেলতে গিয়ে জখম তিন কিশোর
মুর্শিদাবাদ মেডিকেল কলেজ

বোমা বিস্ফোরণে কেঁপে উঠল মুর্শিদাবাদ, বল ভেবে খেলতে গিয়ে জখম তিন কিশোর

  • শনিবার সকালে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে গেল বহরমপুরের টিটটিকিপাড়া এলাকায়।

এবার বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরীর লোকসভা কেন্দ্র বহরমপুর। এই ঘটনায় তোলপাড় হয়ে গিয়েছে গোটা এলাকা। এই বোমা বিস্ফোরণের জেরে মারাত্মক জখম হয়েছে ৩ কিশোর। কারণ তারা মাঠে খেলছিল। তখনই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা। আহত ৩ কিশোরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, আজ, শনিবার সকালে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে গেল বহরমপুরের টিটটিকিপাড়া এলাকায়। তখন মাঠে খেলা করছিল তিন কিশোর। বল ভেবে একটি বস্তুকে তুলে আনে ওই তিন কিশোর। আর সেটা নিয়ে খেলতে যেতেই তা ফেটে যায়। এত জোরে আওয়াজ হতেই মাঠ সংলগ্ন বাড়ি থেকে বেরিয়ে আসেন মানুষজন।

তৎক্ষণাৎ ওই আহত তিনজনকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তাদের পায়ে ও বুকে চোট লেগেছে। তবে তিনজনের অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে এসেছে পুলিশের বিশাল বাহিনী। আহতদের বয়স ১৩–১৪ বছরের মধ্যে। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। আতঙ্কও তৈরি হয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, যেখানে ওই বোমা পাওয়া গিয়েছে সেটি একটি ফাঁকা মাঠ। এখান দিয়ে প্রচুর মানুষ যাতায়াত করেন। খেলাও করে খুদেরা। এখানে কি করে বোমা এলো তা খতিয়ে দেখা হচ্ছে। আরও বোমা সেখানে মজুত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এখান খেলতে গিয়েছিল এলাকার কিশোররা। কে বা কারা বোমা রেখে গেল তার তদন্ত শুরু হয়েছে।

বন্ধ করুন