বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিস্ফোরণে কেঁপে উঠল গড়িয়া স্টেশন চত্বর,উদ্ধার জখম দু’‌জন শ্রমিক
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

বিস্ফোরণে কেঁপে উঠল গড়িয়া স্টেশন চত্বর,উদ্ধার জখম দু’‌জন শ্রমিক

  • গড়িয়া স্টেশন সংলগ্ন শ্রীনগর অঞ্চলে হঠাৎ বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা।

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বোমার শব্দে কেঁপে উঠল গড়িয়া স্টেশন চত্বর।দুপুরে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর নিটকস্থ গড়িয়া স্টেশন সংলগ্ন শ্রীনগর অঞ্চলে হঠাৎ বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। বিস্ফোরণের শব্দে কয়েকটি বাড়ির জানালার কাঁচে চিড় ধরে যায় বলে খবর। তখনই স্থানীয়রা বিস্ফোরণস্থলে পৌঁছে দেখেন, দুজন শ্রমিক রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ সূত্রে খবর, আজ দুপুরে শ্রীনগর অঞ্চলের একটি ফাঁকা জমিতে প্রমোটিংয়ের কাজের জন্য প্রস্তুতি চলছিল। সেখানে মাপজোকের সময় একটি পাটের দড়িতে টান পড়তেই তীব্র বিস্ফোরণ হয়। আর তাতেই দু’‌জন শ্রমিক মারাত্মক জখম হন। থানার তদন্তকারী দল ঘটনাস্থল পরিদর্শন করেন। কী ধরনের বোমা সেখানে রাখা ছিল খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় কারা যুক্ত থাকতে পারে, সে ব্যাপারেও খোঁজখবর শুরু করেছে তদন্তকারী দল।

স্থানীয় সূত্রে খবর, হঠাৎই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। তাঁরা যখন ঘটনাস্থলে এসে পৌঁছন তখন দেখতে পান দু’‌জন শ্রমিক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। আহত দু’‌জনকে সল্টলেকের বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। যেখানে বিস্ফোরণের ঘটনা ঘটে, সেখানকার প্রোমোটারের সঙ্গেও তদন্তকারী দলের সদস্যরা কথা বলবেন বলে সূত্রে খবর। এখানে আশেপাশে কোথাও বোমা তৈরির কারখানা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এই জমিতে বোমা এল কি করে তারও সরেজমিন তদন্ত করছে পুলিশ।

বন্ধ করুন