বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Chuchura: তৃণমূল কাউন্সিলরের বাড়ির বাইরে বোমা বিস্ফোরণ, অভিযোগ বিজেপির বিরুদ্ধে
চুঁচুড়া পৌরসভা। ফাইল ছবি।

Chuchura: তৃণমূল কাউন্সিলরের বাড়ির বাইরে বোমা বিস্ফোরণ, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

  • তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, তিনি গতকাল রাতে পার্টি অফিসে ছিলেন। সেই সময় বাড়ি থেকে এই খবর পান। বাড়ি ফিরে এসে তিনি দেখেন বোমা মারার ছাপ রয়েছে। বোমার খোল পড়ে রয়েছে।

তৃণমূল কাউন্সিলরের বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠল। গতকাল রাতে তৃণমূল কাউন্সিলর বাড়ির সামনে বোমাবাজি করা হয়েছে বলে অভিযোগ। হুগলির চুঁচুড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্মল চক্রবর্তীর বাড়ির বাইরে বোমা মারা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তৃণমূল কাউন্সিলর। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনায় কে বা কারা জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে।

তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, তিনি গতকাল রাতে পার্টি অফিসে ছিলেন। সেই সময় বাড়ি থেকে এই খবর পান। বাড়ি ফিরে এসে তিনি দেখেন বোমা মারার ছাপ রয়েছে। বোমার খোল পড়ে রয়েছে। এরপর পুলিশে খবর দেওয়া হলে চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তী সেখানে পৌঁছন। যদিও ঘটনায় কেউ আহত হয়নি। নির্মল বাবুর ভাইয়ের অভিযোগ, গতকাল রাত দশটা নাগাদ বিস্ফোরণের শব্দ শুনতে পেয়ে বাড়ির সকলে আতঙ্কিত হয়ে পড়েন। এরপর জানলা দিয়ে দেখেন আগুনের ফুলকি বের হচ্ছে। এরপর তিনি নির্মল বাবুকে ফোন করেন। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও নির্মল বাবুর অভিযোগ, বিরোধীরা এই কাজ করে থাকতে পারে।

কাউন্সিলরের দাবি, বিরোধীরাই এই কাজ করে থাকতে পারে। এই খবর পাওয়ার পর পুরসভার ভাইস চেয়ারম্যান-সহ তৃণমূলের অন্যান্য নেতারা নির্মল চক্রবর্তীর বাড়িতে যান। নির্মল চক্রবর্তী বলেন, ‘আমার বাড়িতে বোমা মারার চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। বোমার সুরকি আমার বাড়িতে ঢুকে যায়।’ যদিও বিজেপির জেলা সাধারণ সম্পাদক সুরেশ সাউ অভিযোগ অস্বীকার করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের দিকেই ইশারা করেছেন। তাঁর বক্তব্য, কিছুদিন আগেই তৃণমূল কাউন্সিলর ও তৃণমূল বিধায়কের দলবলের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এখন তারা নিজেদের মধ্যেই এইসব কান্ড করে থাকতে পারে। ঘটনায় কাউন্সিলরের বাড়ির সিসিটিভির ফুটেজ পুলিশ খতিয়ে দেখছে।

বন্ধ করুন