বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Purba Bardhaman: TMC নেতার বাড়ির সামনে বোমাবাজি, অভিযোগ দলেরই কর্মীদের বিরুদ্ধে, কটাক্ষ বিজেপির

Purba Bardhaman: TMC নেতার বাড়ির সামনে বোমাবাজি, অভিযোগ দলেরই কর্মীদের বিরুদ্ধে, কটাক্ষ বিজেপির

তৃণমূল নেতার বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ। প্রতীকী ছবি (ANI Photo) (Utpal Sarkar)

আজ বৃহস্পতিবার সকালে তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতির বাড়ির সামনে বেশ কয়েকটি বোমা ফাটানো হয়। যদিও এই ঘটনায় কেউ জখম হননি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল নেতার পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। ঘটনায় তৃণমূল নেতা পুলিশকে খবর দেন।

পঞ্চায়েত নির্বাচনের আগে আবারও প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। এবার পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠল। দলেরই কর্মীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। যদি এই ঘটনায় গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তবে এ নিয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার সকালে তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতির বাড়ির সামনে বেশ কয়েকটি বোমা ফাটানো হয়। যদিও এই ঘটনায় কেউ জখম হননি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল নেতার পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। ঘটনায় তৃণমূল নেতা পুলিশকে খবর দেন। পরে কয়েকজন সিভিক ভলেন্টিয়ার সেখানে পৌঁছলে এ বিষয়ে তিনি অভিযোগ জানান। পুলিশকে ঘটনাস্থল দেখান তৃণমূল নেতা। ইতিমধ্যেই এই ঘটনায় মামলা রুজু করেছে মঙ্গলকোট থানার পুলিশ। তৃণমূল নেতা এই ঘটনার জন্য দলেরই কয়েকজনের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

তবে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে চাননি পূর্ব বর্ধমানের তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘ওই এলাকায় তৃণমূল এবং বিজেপি ভালোই দাপট রয়েছে। পঞ্চায়েত ভোটের আগে ভীতি সঞ্চার করতে চাইছে। তারাই অশান্তি পাকানোর জন্য এসব করতে পারে।’ অন্যদিকে, তৃণমূল নেতার অভিযোগ প্রসঙ্গে বলেন, ‘তিনি এখন অঞ্চল সভাপতি নেই। কেউ সরে গেলে কেন এরকম ঘটনা ঘটাবে? পুলিশকে ঘটনার তদন্ত করার জন্য বলব।’ অন্যদিকে, স্থানীয় বিজেপি নেতৃত্ব এই ঘটনার জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ী করেছেন। বিজেপির বক্তব্য, চারদিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। ওদের পতন শুরু হয়েছে। কাটমানির ভাগ নিয়ে শাসকদলের বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে।

বাংলার মুখ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.