বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্রীরামপুরে বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শ্রীরামপুরে বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • অভিযোগ, সোমবার দুপুরে তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছুড়েছে স্থানীয় তৃণমূল কাউন্সিলরের অনুগামীরা।

লকডাউনের মধ্যেই বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে শ্রীরামপুরের তালপুকুর এলাকায় এই ঘটনায় কেউ হতাহত না হলেও এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। সঙ্গে তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।

শ্রীরামপুর পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের তালপুকুর এলাকার বাসিন্দা নিতু নন্দীর অভিযোগ, সোমবার দুপুরে তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছুড়েছে স্থানীয় তৃণমূল কাউন্সিলরের অনুগামীরা। তখন বাড়িতেই দলীয় কর্মীদের সঙ্গে দলের কর্মসূচি নিয়ে আলোচনা করছিলেন বিজেপির মহিলা মোর্চার ওই নেত্রী। তখনই সশব্দে বোমা ফাটে বাড়ির ছাদে। মুহূর্তে আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শ্রীরামপুর থানার পুলিশ।

নিতুদেবীর দাবি, দিন কয়েক আগে তাঁকে হুমকি দিয়ে গিয়েছিলেন স্থানীয় কাউন্সিলর। তাঁকে রাজনৈতিক কর্মসূচি থেকে দূরে থাকতে বলেছিলেন। সেই হুমকিতে কান না দিয়ে রাজনৈতিক কর্মসূচি চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার পরই এদিনের ঘটনা।

বোমা ছোড়ার অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় কাউন্সিলর। তাঁর দাবি, বিজেপি নেত্রীর বাড়ির ছাদে বোমা মজুত ছিল। প্রচণ্ড রোদে সেই বোমা নিজে থেকেই ফেটে গিয়েছে এর পিছনে তৃণমূলের হাত নেই। এর আগে নিতু নন্দীর বাড়ির ছাদ থেকে বোমা উদ্ধার হয়েছিল বলে দাবি করেন তিনি।



বন্ধ করুন