বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুর প্রশাসকের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে ফাটল বোমা
গোপাল শেঠ। ফাইল ছবি
গোপাল শেঠ। ফাইল ছবি

পুর প্রশাসকের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে ফাটল বোমা

  • কার্তিকবাবু জানিয়েছেন, বাগান পরিষ্কার করতে করতে একটি কালো পলিথিন ব্যাগ দেখতে পান তিনি। পরিত্যক্ত সেই ব্যাগটি সরাতেই সশব্দে বিস্ফোরণ হয়।

পুর প্রশাসকের পদে বসেছেন মাস দুয়েক হয়নি। এরই মধ্যে বনগাঁ পুরসভার প্রশাসক গোপাল শেঠের পাড়ায় বোমা বিস্ফোরণ। বাগান পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণে আহত হলেন এক ব্যক্তি। বোমা কোথা থেকে এল জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত ১৫ জুন গোপাল শেঠকে বনগাঁ পুরসভার প্রশাসক ঘোষণা করে সরকার। শংকর আঢ্যকে সরিয়ে তাঁকে পদে বসানো হয়। এদিন গোপালবাবুর পাড়া বনগাঁ থানার শিমুলতলা এলাকায় হল বিস্ফোরণ। সকালে কার্তিক ঘোষ নামে এক ব্যক্তি বোমা বাগান পরিষ্কার করছিলেন। তখনই ফাটে বোমাটি। গুরুতর আহত হন কার্তিকবাবু। তাঁর হাতে ও শরীরের অন্যান্য জায়গায় বোমার স্প্লিন্টার লেগেছে। তাঁকে বনগাঁ জীবনরতন ধর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কার্তিকবাবু জানিয়েছেন, বাগান পরিষ্কার করতে করতে একটি কালো পলিথিন ব্যাগ দেখতে পান তিনি। পরিত্যক্ত সেই ব্যাগটি সরাতেই সশব্দে বিস্ফোরণ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পোঁছন বনগাঁ থানার পুলিশ আধিকারিকরা। ঘটনা স্থল থেকে উদ্ধার হয়েছে সুতলি ও বোমার কিছু স্প্লিন্টার। এই ঘটনায় তদন্ত দাবি করেছেন গোপালবাবু। কী ভাবে ওই বাগানে বোমা এল প্রশ্ন তুলেছেন তিনিও।

 

বন্ধ করুন