বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তোলা দেওয়া হবে না? এত সাহস! পরপর ৫ বোমা পড়ল ইছাপুরে, আহত ৩ তৃণমূল কর্মী
পরপর পাঁচটি বোমা পড়ল ইছাপুরে, এলাকায় আতঙ্কের পরিবেশ
পরপর পাঁচটি বোমা পড়ল ইছাপুরে, এলাকায় আতঙ্কের পরিবেশ

তোলা দেওয়া হবে না? এত সাহস! পরপর ৫ বোমা পড়ল ইছাপুরে, আহত ৩ তৃণমূল কর্মী

তবে গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দোষীদের দ্রুত ধরার আশ্বাস দিয়েছে পুলিশ কর্তারা।

‌তোলা না দেওয়ায় দেদার বোমাবাজি করল দুষ্কৃতীরা। পরপর পাঁচটি বোমা ফেলে পালাল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে ইছাপুরের নবাবগঞ্জ এলাকায়। বোমার আঘাতে তিনজন জখম হয়। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। দুষ্কৃতীদের ধরতে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে ইছাপুরের ডব্লুউ সি রোডে নির্মীয়মাণ একটি বহুতলের সামনে তিনজন দাঁড়িয়ে ছিলেন। ঠিক তখনই আচমকা কিছু দুষ্কৃতী এসে বোমাবাজি করে চলে যায়। জখম তিনজনের মধ্যে একজনের পায়ে বোমার আঘাত লেগেছে। তাঁকে প্রথমে বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বাকি দু'জন বি এন বোস মহকুমা হাসপাতালেই চিকিৎসাধীন। জানা গিয়েছে, জখম তিন জন গোকুল মণ্ডল, ভোলা ধর ও নীতিশ পাল তৃণমূলের সক্রিয় কর্মী। বহুতল নির্মাণের পর থেকে এই তিন জনের কাছ থেকে মোটা টাকা তোলা চাওয়া হয়েছিল বলে অভিযোগ উঠেছে। লক্ষাধিক টাকা তাঁদের কাছ থেকে চাওয়া হয়েছিল। কিছুদিন আগেও তোলা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকার বাসিন্দাদের মধ্যে গণ্ডগোলের সৃষ্টি হয়।

এখনও এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরা সম্ভব হয়নি। তবে গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দোষীদের দ্রুত ধরার আশ্বাস দিয়েছে পুলিশ কর্তারা। যেভাবে দিন দুপুরে বোমাবাজির ঘটনা ঘটেছে, তাতে গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।


বন্ধ করুন