বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বনধের মধ্য়েই হেমতাবাদে পার্সেল বোমা বিস্ফোরণকাণ্ডে ঘটনাস্থলে বম্ব স্কোয়াড
বিস্ফোরণস্থলে বম্ব স্কোয়াডের প্রতিনিধিরা। 
বিস্ফোরণস্থলে বম্ব স্কোয়াডের প্রতিনিধিরা। 

বনধের মধ্য়েই হেমতাবাদে পার্সেল বোমা বিস্ফোরণকাণ্ডে ঘটনাস্থলে বম্ব স্কোয়াড

  • বাবলু চৌধুরী সেই পার্সেল খুলতেই ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণে গুরুতর আহত হয় বাবলু চৌধুরী সহ তিন জন। তাঁরা বর্তমানে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

উত্তর দিনাজপুরের হেমতাবাদে পার্সেল বোমা বিস্ফোরণে ঘটনাস্থলে পৌঁছল বম্ব ডিজপোজাল স্কোয়াড। শনিবার বেলা ১১টা নাগাদ হেমতাবাদের বাহারাইল গ্রামে বিস্ফোরণস্থল ঘুরে দেখে ৩ সদস্যের দল। কথা বলেন স্থানীদের সঙ্গে। ওদিকে দোষীদের অবিলম্বে গ্রেফতারির দাবিতে শনিবার বাহারাইলে চলছে ১২ ঘণ্টার বনধ।

শুক্রবার বিকেলে হেম বাহারাইল গ্রামে বাবলু চৌধুরী নামে এক ব্যক্তির ওষুধের দোকানে এক টোটোচালক একটি পার্সেল দিয়ে যায়। বাবলু চৌধুরী সেই পার্সেল খুলতেই ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণে গুরুতর আহত হয় বাবলু চৌধুরী সহ তিন জন। তাঁরা বর্তমানে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। প্রজাতন্ত্র দিবসের আগে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনার পরই বিস্ফোরণস্থল ঘিরে ফেলে পুলিশ। আজ বেলা ১১ টা নাগাদ ঘটনার সরোজমিনে তদন্ত করতে ঘটনাস্থলে এসে পৌঁছায় বম্ব ডিসপোজাল স্কোয়াডের তিন সদস্যের প্রতিনিধি দল। বিস্ফোরণ নিয়ে স্থানীয় বাসিন্দাদের সাথে কথাবার্তা বলেন তাঁরা।

ওদিকে এই ঘটনায় যুক্তদের গ্রেফতারির দাবিতে শনিবার বাহারাইলে বনধ চলছে। পুলিশ সূত্রের খবর, সিসিটিভি ফুটেজ থেকে টোটোচালক ও সওয়ারি মহিলাকে শনাক্ত করা গিয়েছে। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন