বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে পর পর পড়ল বোম, তপ্ত দিনহাটায় পথ অবরোধ
বাড়ি লক্ষ্য করে বোমাবাজি

তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে পর পর পড়ল বোম, তপ্ত দিনহাটায় পথ অবরোধ

  • তৃণমূল কংগ্রেস নেতা মনোরঞ্জন বর্মণের বাড়িতে বোমাবাজি হয়। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে দিনহাটা–কোচবিহার রাজ্য সড়কের ভেটাগুড়ি বাজারে পথ অবরোধ শুরু করল তৃণমূল কংগ্রেস। শনিবার বেলা সাড়ে ১০টা নাগাদ এই অবরোধ শুরু হয়।

কোচবিহারের দিনহাটায় তৃণমূল কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির করা হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ প্রকাশ্যে আসতেই প্রতিবাদে পথ অবরোধ করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। অভিযোগ, আজ শনিবার ভোররাতে দিনহাটার ভেটাগুড়ির তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মনোরঞ্জন বর্মণের বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোড়া হয়। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই বোমা ছুড়েছে বলে দাবি তৃণমূল কংগ্রেসের। পাল্টা শাসকদলের গোষ্ঠী কোন্দলকে দায়ী করেছে গেরুয়া শিবির।

ঠিক কী ঘটেছে দিনহাটায়? স্থানীয় সূত্রে খবর,‌ তৃণমূল কংগ্রেস নেতা মনোরঞ্জন বর্মণের বাড়িতে বোমাবাজি হয়। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে দিনহাটা–কোচবিহার রাজ্য সড়কের ভেটাগুড়ি বাজারে পথ অবরোধ শুরু করল তৃণমূল কংগ্রেস। শনিবার বেলা সাড়ে ১০টা নাগাদ এই অবরোধ শুরু হয়।

ঠিক কী অভিযোগ তৃণমূল কংগ্রেসের?‌ তৃণমূল কংগ্রেসের ভেটাগুড়ি ১নম্বর অঞ্চল সভাপতি অনন্ত বর্মণ বলেন, ‘‌দিনের পর দিন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করছে। পুলিশকে জানানো হয়েছে অথচ পুলিশ দুষ্কৃতীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। শুক্রবার রাতে ভেটাগুড়ি বাজার বুথ সভাপতি মনোরঞ্জন বর্মণের বাড়িতে বোমাবাজি হয়। অথচ পুলিশ নিষ্ক্রিয়। পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে এই পথ অবরোধ।’‌

সামনে পঞ্চায়েত নির্বাচন আসছে। তার আগে এই ঘটনা বেশ আতঙ্ক ছড়িয়েছে। ঠিক কী বলছেন মনোরঞ্জন বর্মণ?‌ এই বিষয়ে ভেটাগুড়ি বাজার বুথ সভাপতি মনোরঞ্জন বর্মণ বলেন, ‘‌আমার বাড়িতে রাতে বোমাবাজি হয়। আমি উঠতেই তিন–চারজন লোক পালিয়ে যায়। মন্দিরে বোমাবাজি হয়েছে। বিজেপি দুষ্কৃতীরাই এই বোমাবাজি করেছে। পুলিশ দ্রুত অপরাধীদের গ্রেফতার করুক।’‌

বন্ধ করুন