বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি
ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। ফাইল ছবি
ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। ফাইল ছবি

ফের উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি

  • সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, এদিন তাঁকে খুন করার চেষ্টা চালানো হয়েছে।

ফের টার্গেট ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং?‌ বৃহস্পতিবার দিবালোকে হঠাৎ ভাটপাড়ায় তাঁর বাড়ির সামনে বোমবাজির অভিযোগ উঠল। সাংসদের অভিযোগ, কালো কাপড় দিয়ে মুখ ঢাকা কয়েকজন দুষ্কৃতী এসে তাঁর বাড়ির সামনে বোমাবাজি করতে থাকে। সামনে যা ছিল তা ভাঙচুর করতে শুরু করে ১০ থেকে ১২ জনের একটি দল। তবে তাদের হাতে কোনও রাজনৈতিক দলের পতাকা বা মুখে দলীয় স্লোগান ছিল না।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। কিন্তু ততক্ষণে এলাকা ছেড়েছে ওই সমাজবিরোধীরা। সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, এদিন তাঁকে খুন করার চেষ্টা চালানো হয়েছে। কারও নাম না করে তিনি অভিযোগ জানান, ‘‌কখনও বাড়িতে পুলিশ পাঠিয়ে কখনও দুষ্কৃতীদের পাঠিয়ে পরিস্থিতি উত্তপ্ত রাখার চেষ্টা চলছে।’‌ একইসঙ্গে বিজেপি–র ওই সাংসদ জানান, তাঁর দেহরক্ষী বা সিআইএসএফ জওয়ানরা না থাকলে তাঁকে এদিনই প্রাণে মেরে ফেলা হত।

সম্প্রতি কিছু বিতর্কিত ছবি পোস্ট করে পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক সম্প্রীতির পরিবেশ নষ্ট করার চেষ্টার অভিযোগ উঠেছে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে। তাঁর নামে একাধিক ধারায় এফআইআরও দায়ের করেছে মুর্শিদাবাদের বহরমপুর থানা। সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই এদিনে হামলা কিনা তা খতিয়ে দেখছে জগদ্দল থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

বন্ধ করুন