বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মায়ের বকাবকিতে আত্মঘাতী মোবাইল গেমে মত্ত ছেলে
মৃত যুবককে হাসপাতালে নিয়ে যাচ্ছেন পরিজনরা। 
মৃত যুবককে হাসপাতালে নিয়ে যাচ্ছেন পরিজনরা। 

মায়ের বকাবকিতে আত্মঘাতী মোবাইল গেমে মত্ত ছেলে

  • এলাকাবাসীরা জানিয়েছেন, বছর কুড়ির শাহনাওয়াজ কাজকম্মো কিছু করতেন না। বাড়িতে রয়েছে ২ ভাই, মা ও ঠাকুমা। সারাদিন মোবাইল ফোনে গেম খেলতেন তিনি। রীতিমতো মোবাইল গেমে আসক্ত ছিলেন তিনি।

হাওড়ার শিবপুরে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। সোমবার সকালে শিবপুরের শরিফুল আলম লেনের ঘটনা। স্থানীয়রা জানিয়েছেন, মোবাইল ফোনের গেমে আসক্ত ছিলেন যুবক। পরিবারের লোকেরা বকাবকি করায় আত্মঘাতী হয়েছেন শাহনওয়াজ (২০)।

সোমবার সকালে নিজের বাড়িতে যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এর পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহটি হেফাজতে নেয়।

এলাকাবাসীরা জানিয়েছেন, বছর কুড়ির শাহনাওয়াজ কাজকম্মো কিছু করতেন না। বাড়িতে রয়েছে ২ ভাই, মা ও ঠাকুমা। সারাদিন মোবাইল ফোনে গেম খেলতেন তিনি। রীতিমতো মোবাইল গেমে আসক্ত ছিলেন তিনি। সেজন্য পরিবারের সদস্যরা তাঁকে বকাবকি করেন। তার পরই এই কাণ্ড ঘটায় সে। প্রতিবেশীদের দাবি, অভিমানেই আত্মঘাতী হয়েছেন ওই যুবক।

মনোবিদরা বলছেন, যুবসমাজের একাংশের মধ্যে মোবাইল ফোনে গেমের নেশা ভয়ানক প্রভাব ফেলছে। এর ফলে অনেকে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়ছেন। অনেকে নিজেদের দায়িত্ব – কর্তব্য পর্যন্ত ভুলে যাচ্ছেন। যার ফলে সমাজের মূল স্রোত থেকে দূরে সরে যাচ্ছেন তাঁরা।

 

বন্ধ করুন