বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্রেক আপ-এর প্রতিশোধ নিতে তরুণীর গোপন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিল যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ব্রেক আপ-এর প্রতিশোধ নিতে তরুণীর গোপন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিল যুবক

  • সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে আলাপ হয় তরুণীর। এর পর দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। প্রায়ই দেখা করত ২ জন।

ব্রেক আপ করায় বান্ধবীর ছবি থেকে নগ্ন ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ ২ যুবকের। ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত ওই তরুণী মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন। ইতিমধ্যে তরুণীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ২ যুবককে খুঁজছে পুলিশ। ঘটনা মালদার হরিশ্চন্দ্রপুরের।

পুলিশসূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে আলাপ হয় তরুণীর। এর পর দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। প্রায়ই দেখা করত ২ জন। এরই মধ্যে তরুণী যুবকের সঙ্গে সম্পর্ক রাখবেন না বলে জানিয়ে দেন। কিন্তু যুবক নাছোড়বান্দা।

এরই মধ্যে একদিন তরুণীকে দেখা করতে বলেন ওই যুবক। রাজি হন তরুণী। হরিশ্চন্দ্রপুর বাজারে দেখা হয় দুজনের। তখনই তরুণীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালান যুবক। অভিযোগ, বারবার চাইলেও ফোন আর ফেরত পাননি তিনি।

অভিযোগ, আরেক বন্ধুর সাহায্যে ওই ফোনের লক খুলে ফোন থেকে তরুণীর নগ্ন ছবি ডাউনলোড করে নেন যুবক। এর পর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার কথা বলে ব্ল্যাকমেল করতে থাকে সে। তাতেও তরুণী সম্পর্কে ফিরতে রাজি হননি।

সম্প্রতি তরুণী জানতে পারেন, সত্যিই তাঁর গোপন মুহূর্তের ছবি সোশ্যাল মিজিয়ায় ছড়িয়ে দিয়েছেন যুবক। এতে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন তিনি। এর পরই পুলিশের দ্বারস্থ হন ওই তরুণী। অভিযোগ দায়ের হয় হরিশ্চন্দ্রপুর থানায়। মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ‘অভিযুক্তদের খুঁজে বার করার চেষ্টা চলছে। মোবাইলটিও উদ্ধারের চেষ্টা করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। সঙ্গে ইন্টারনেটে আপলোড করা যুবতী ছবিও মুছে ফেলার প্রক্রিয়া শুরু হয়েছে।’



বন্ধ করুন