বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাতানো দাদার অন্যত্র বিয়ে মেনে নিতে না পেরে নববধূকে বিষ খাইয়ে খুন করল তরুণী
প্রতীকি ছবি।

পাতানো দাদার অন্যত্র বিয়ে মেনে নিতে না পেরে নববধূকে বিষ খাইয়ে খুন করল তরুণী

  • গত ৮ ফেব্রুয়ারি বউভাতে পূজাকে আমন্ত্রণ জানান বিদ্যুৎ। সেখানে হাজির হয়ে সবার নজর এড়িয়ে ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে রিয়াকে খাইয়ে দেয় পূজা।

প্রেমিকের অন্যত্র বিয়ে করায় ফুলসজ্জার রাতে নববধূকে বিষ খাইয়ে খুন করল প্রেমিকা। ঘটনা পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের রূপহার গ্রামের। প্রেমিকা পূজা বর্মনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রূপহার গ্রামের বাসিন্দা বিদ্যুৎ দাস অধিকারীর সঙ্গে বিয়ে হয় শ্রীরামপুরের গোপীনাথপুর গ্রামের বাসিন্দা রিয়ার। গত ৮ ফেব্রুয়ারি ছিল বউভাত। সেদিন রিয়াকে ঠান্ডা পানীয়ের সঙ্গে বিষ মিশিয়ে খুন করে পূজা।

পরিবারের সদস্যরা জানাচ্ছেন, পেশায় বাস কনডাক্টর বিদ্যুতের সঙ্গে পূজার পথেই পরিচয় হয়েছিল। এর পর পূজাকে বোন পাতান বিদ্যুৎ। কিন্তু পূজা বিদ্যুৎকে বিয়ে করতে চেয়েছিলেন। সেকথা যুবককে জানিয়েও ছিলেন তরুণী। কিন্তু পত্রপাঠ সেই প্রস্তাব খারিজ করে দেন বিদ্যুৎ।

গত ৮ ফেব্রুয়ারি বউভাতে পূজাকে আমন্ত্রণ জানান বিদ্যুৎ। সেখানে হাজির হয়ে সবার নজর এড়িয়ে ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে রিয়াকে খাইয়ে দেয় পূজা। কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়ে নববধূ। সঙ্গে সঙ্গে তাঁকে তমলুকের একটি নার্সিংহোমে ভর্তি করেন পরিবারের সদস্যরা। অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে মৃত্যু হয় রিয়ার।

তদন্ত শুরু করে নন্দকুমার থানার পুলিশ পূজাকে গ্রেফতার করে। জেরার মুখে অপরাধ কবুল করে পূজা জানান, প্রেমিকের অন্যত্র বিয়ে মেনে নিয়ে না পেরে ঠান্ডা পানীয়ে ঘাস মারার বিষ মিশিয়ে রিয়াকে খুন করেছে সে।

বন্ধ করুন