বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sisiter murdered brother: সম্পত্তির লোভে ভাইকে খুন, দক্ষিণেশ্বরে ব্যবসায়ী খুনে গ্রেফতার দিদি - জামাইবাবুসহ ৩

Sisiter murdered brother: সম্পত্তির লোভে ভাইকে খুন, দক্ষিণেশ্বরে ব্যবসায়ী খুনে গ্রেফতার দিদি - জামাইবাবুসহ ৩

সম্পত্তির লোভে ভাইকে খুন, দক্ষিণেশ্বরে ব্যবসায়ী খুনে গ্রেফতার দিদি-জামাইবাবুসহ ৩

জেরায় ধৃতরা জানিয়েছে, দীর্ঘদিন ধরে বাপের বাড়ির সম্পত্তির দিকে নজর ছিল অলক্তিকা ও তাঁর স্বামীর। ভাইয়ের সঙ্গে এই নিয়ে বিবাদ চলছিল দিদির। সম্প্রতি একটি বিয়েবাড়িতে এই নিয়ে বিবাদ চরমে পৌঁছয়। সেখানে ছিলেন অলক্তিকার মামাশ্বশুর সঞ্জীব পাত্রও। এর পরই সৌরভকে খুনের পরিকল্পনা করে ৩ জনে।

দক্ষিণেশ্বরে নিজের ফ্ল্যাটে ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় দিদি, জামাইবাবু ও তাঁদের এক আত্মীয়কে গ্রেফতার করল পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বাপের বাড়ির সম্পত্তি হাতাতে স্বামী ও তাঁর আত্মীয়কে দিয়ে ভাই অপূর্ব ঘোষকে খুন করিয়েছেন দিদি অলক্তিকা দাস। অভিযুক্তদের শনিবার ব্যারাকপুর আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন - তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের

পড়তে থাকুন - বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে

দক্ষিণেশ্বর থানা সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। সিসিটিভিতে ঘটনার দিন ওই বাড়ির সামনে মোটরসাইকেল নিয়ে ঘোরাফেরা করতে দেখা যায় জামাইবাবু সুদীপ দাসকে। মোটরসাইকেলের পিছনে ছিলেন সৌরভের মামা সঞ্জীব পাত্র। অলক্তিয়া, সুদীপ ও সঞ্জীব, তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

জেরায় ধৃতরা জানিয়েছে, দীর্ঘদিন ধরে বাপের বাড়ির সম্পত্তির দিকে নজর ছিল অলক্তিকা ও তাঁর স্বামীর। ভাইয়ের সঙ্গে এই নিয়ে বিবাদ চলছিল দিদির। সম্প্রতি একটি বিয়েবাড়িতে এই নিয়ে বিবাদ চরমে পৌঁছয়। সেখানে ছিলেন অলক্তিকার মামাশ্বশুর সঞ্জীব পাত্রও। এর পরই সৌরভকে খুনের পরিকল্পনা করে ৩ জনে।

ঘটনার দিন প্রথমে মা-কে ফোন করে অলক্তিকা। নিশ্চিত হয়, বাড়িতে ভাই একা রয়েছে কি না। সেই তথ্য সে দেয় স্বামী সুদীপকে। এর পর সুদীপ ও সঞ্জীব মোটরসাইকেলে করে পৌঁছয় কামারগহাটি পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে অপূর্বদের বাড়িতে। সেখানে পৌঁছে মোটরসাইকেল নিয়ে বাইরে দাঁড়িয়ে থাকে সৌরভ। সঞ্জীব ভিতরে ঢুকে অপূর্বকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। রাতে বাড়ি ফিরে ঘরে ছেলের রক্তাক্ত দেহ দেখতে পান মা বাবা।

আরও পড়ুন - প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল, বন্ধুদের সঙ্গে মদের আসরে বচসার জেরে খুন হয়েছেন অপূর্ব। কিন্তু তদন্ত এগোতেই প্রকাশ্যে চলে আসে আসল তথ্য। অভিযুক্তদের শনিবার আদালতে পেশ করে হেফাজতে চেয়েছে পুলিশ। তাদের জেরা করে খুনের অস্ত্র ও অন্যান্য তথ্য পেতে চায় তারা।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.