বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়েছিলেন TMC নেতার ভাই, ফেরত চাইতেই গৃহবধূকে মার!

Nadia: চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়েছিলেন TMC নেতার ভাই, ফেরত চাইতেই গৃহবধূকে মার!

পুলিশে চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

অভিযুক্ত তৃণমূল নেতার ভাইয়ের নাম আসান সেখ। তিনি চাপড়ার বড় আন্দুলিয়া এলাকার বাসিন্দা। অন্যদিকে, ওই গৃহবধূ পদ্মমালা এলাকার বাসিন্দা। তার অভিযোগ, ২০১৭ সালে পুলিশের চাকরির জন্য তার স্বামী পাঁচু হালদারের কাছ থেকে আসান সেখ ৬ লক্ষ ৩০ হাজার টাকা নিয়েছিলেন।

সম্প্রতি শিক্ষক নিয়োগে দুর্নীতি সামনে এসেছে। এবার পুলিশে চাকরি দেওয়ার নামে প্রচুর টাকা নিয়ে প্রতারণার অভিযোগ উঠল তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে। শুধু তাই নয়, টাকা ফেরত চাইতে গিয়ে গৃহবধূকে মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনায় তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত গৃহবধূ মিঠু হালদার। ঘটনাটি নদিয়ার চাপড়া থানা এলাকার।

প্রাথমিকে চাকরি দেওয়ার নামে ১ কোটি টাকা প্রতারণা, গ্রেফতার স্কুল শিক্ষক

অভিযুক্ত তৃণমূল নেতার ভাইয়ের নাম আসান সেখ। তিনি চাপড়ার বড় আন্দুলিয়া এলাকার বাসিন্দা। অন্যদিকে, ওই গৃহবধূ পদ্মমালা এলাকার বাসিন্দা। তার অভিযোগ, ২০১৭ সালে পুলিশের চাকরির জন্য তার স্বামী পাঁচু হালদারের কাছ থেকে আসান সেখ ৬ লক্ষ ৩০ হাজার টাকা নিয়েছিলেন। আসান সেখ দাদা জিন্দার শেখ হাতিশালা ২ নম্বর তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি। অভিযোগ, দাদার নাম ভাঙিয়ে আসান সেখ তার কাছ থেকে টাকা নিয়েছিল। এছাড়া আরও বেশ কয়েকজনের কাছ থেকে চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়েছিল বলে অভিযোগ।

কিন্তু, প্রতিশ্রুতি মতো চাকরি না হওয়ায় ওই মহিলা কিছুদিন আগে ফোনে আসান সেখের কাছ থেকে টাকা চেয়েছিলেন। তাতেই ঘটে বিপত্তি। অভিযোগ তারপরে কয়েকজন দুষ্কৃতী মিঠুর বাড়িতে হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। যদিও টাকা নেওয়ার বিষয়ে কিছু মন্তব্য করতে চাননি জিন্দার শেখ। তবে ঘটনার পর থেকে তার অভিযুক্ত ভাই পলাতক রয়েছে।

বন্ধ করুন