বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার BSF জওয়ান
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে হাসনাবাদে গ্রেফতার বিএসএফ জওয়ান। ছবি প্রতীকি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস, ধর্ষণের অভিযোগে গ্রেফতার BSF জওয়ান

  • ছুটিতে বাড়ি এসে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হাসনাবাদের তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ। বিয়ে করতে বললে পালটা ব্ল্যাকমেল করতেন বিএসএফ জওয়ান

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক বিএসএফ জওয়ানকে গ্রেফতার করল উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থানার পুলিশ। ধৃত গোপাল দাস বর্তমানে ওড়িশায় কর্মরত। তাঁর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন স্থানীয় এক তরুণী।

অভিযোগকারীনির দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে দীর্ঘদিন সহবাস করছেন বছর পঁয়ত্রিশের গোপাল দাস। সম্প্রতি ছুটিতে বাড়ি আসেন তিনি। তরুণী তাঁকে বিয়ের জন্য চাপ দেন। তখন বিয়ে করতে অস্বীকার করে আগে তুলে রাখা তরুণীর সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করেন গোপাল। এর পরই পুলিশের দ্বারস্থা হন তরুণী। বিএসএফ জওয়ানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। সঙ্গে প্রতিশ্রুতিভঙ্গ ও ব্ল্যামেলিংয়ের ধারাও যোগ করেছেন তদন্তকারীরা।

তরুণীর অভিযোগ পেয়ে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে হাসনাবাদ থানার পুলিশ। মঙ্গলবার ধৃতকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করে পুলিশ। ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন