বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BSF Jawan: অস্ত্র–সহ ক্যাম্প থেকে উধাও বিএসএফ জওয়ান, মালদার ঘটনায় তীব্র আলোড়ন

BSF Jawan: অস্ত্র–সহ ক্যাম্প থেকে উধাও বিএসএফ জওয়ান, মালদার ঘটনায় তীব্র আলোড়ন

বিএসএফ জওয়ানের নাম অখিলেশ কুমার।

এই ঘটনার পর বিএসএফের পক্ষ থেকে জেলা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ এবং বিএসএফ। তাঁর বাড়িতে জানানো হয়েছে কিনা জানা যায়নি। কোথায় গেলেন ওই জওয়ান?‌ তা নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই জওয়ানের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

মহালয়ার দিন নিখোঁজ হয়ে গেলেন এক বিএসএফ জওয়ান। মালদার বিএসএফ ক্যাম্প থেকে তিনি নিখোঁজ হয়েছেন বলে খবর। তবে তিনি অস্ত্র–সহ ক্যাম্প থেকে নিখোঁজ হয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মালদার হবিবপুর এলাকায়। কোথায় গেলেন ওই বিএসএফ জওয়ান? সেটা এখনও পর্যন্ত জানা যায়নি।

ঠিক কী ঘটেছে মালদায়?‌ বিএসএফ সূত্রে খবর, ওই বিএসএফ জওয়ানের নাম অখিলেশ কুমার। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। বহুদিন ধরেই মালদার হবিবপুর এবং বামনগোলা এলাকায় কর্মরত ছিলেন জওয়ান অখিলেশ কুমার। শনিবার রাতে তাঁকে দেখেছেন সহকর্মীরা। কিন্তু রবিবার সকালে দেখা যায় অখিলেশ কুমার ক্যাম্পে নেই। তখন চারিদিকে খোঁজ করা হয়। কিন্তু কোনও খবর মেলেনি।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, আজ সকালে তাঁকে ডাকতে যায় সহকর্মীরা। কিন্তু তাঁর ঘরে গিয়ে দেখেন, অন্যান্য জিনিসপত্র সেখানে থাকলেও বন্দুক–সহ তিনি উধাও। তখন বাকিদের খবর দেওয়া হয়। আর তন্ন তন্ন করে খুঁজেও হদিশ মেলেনি তাঁর। ইনসাস রাইফেল, দু’‌রাউন্ড ম্যাগাজিন এবং প্রচুর গুলি ছিল তাঁর কাছে। সেগুলি নিয়েই উধাও হয়ে গিয়েছেন অখিলেশ। কোথায় গেলেন তিনি?‌ কেন শুধু আগ্নেয়াস্ত্র নিয়ে নিখোঁজ হলেন?‌ উঠছে প্রশ্ন।

কী জানতে পেরেছে বিএসএফ?‌ এই ঘটনার পর বিএসএফের পক্ষ থেকে জেলা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ এবং বিএসএফ। তাঁর বাড়িতে জানানো হয়েছে কিনা জানা যায়নি। কোথায় গেলেন ওই জওয়ান?‌ তা নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই জওয়ানের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। সহকর্মীরা আশঙ্কা করছেন, অখিলেশকে অপহরণ করা হয়ে থাকতে পারে।

বন্ধ করুন