বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Burj Khalifa Pandal in Rain: ঝোড়ো হাওয়ায় ভাবে ভাঙল ‘বুর্জ খালিফা’র চূড়ো, দর্শনার্থীদের প্রবেশ বন্ধ মণ্ডপে

Burj Khalifa Pandal in Rain: ঝোড়ো হাওয়ায় ভাবে ভাঙল ‘বুর্জ খালিফা’র চূড়ো, দর্শনার্থীদের প্রবেশ বন্ধ মণ্ডপে

ঝোড়ো হাওয়ায় ভাবে ভাঙল ‘বুর্জ খালিফা’র চূড়ো

আজকে সকাল থেকে ঝোড়ো হাওয়া বইতে থাকে উত্তরবঙ্গ জুড়ে। সেই হাওয়ার দাপটেই ভেঙে যায় বুর্জ খালিফা মণ্ডপের একাংশ।

আলিপুরদুয়ার লোহারফুল ইউনিট পুজো কমিটির তরফে পুজোর মণ্ডপ তৈরি করা হয়েছিল বুর্জ খালিফার আদলে। এই বুর্জ খালিফা দেখার জন্য পার্শ্বর্তী জেলা থেকেও লোক আসছে আলিপুরদুয়ারে। এরই মাঝে অষ্টমীর সকালের ঝড়-বৃষ্টিতে ভেঙে গেল বুর্জ খালিফা মণ্ডপের চূড়োর একটা দিক ভেঙে যায়। এর জেরে দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয় মণ্ডপ।

বুর্জ খালিফার আদলে তৈরি এই বাঁশের মণ্ডপ স্বভাবতই অনেক উঁচু। এদিকে আজকে সকাল থেকে ঝোড়ো হাওয়া বইতে থাকে উত্তরবঙ্গ জুড়ে। সেই হাওয়ার দাপটেই ভেঙে যায় বুর্জ খালিফা মণ্ডপের একাংশ। এরপরই ডেকরেটার্সদের ডেকে পাঠানো হয়। মণ্ডপ মেরামতির কাজ শুরু হয় তৎক্ষণাত। স্থানীয় থানার ইনচার্জকে ঘটনাটি জানানো হয়েছে। প্রসঙ্গত, অষ্টমী সকাল থেকেই জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং ও কোচবিহার জেলায় বৃষ্টি শুরু হয়। উদ্যোক্তরা জানিয়েছেন, বৃষ্টি জারি থাকলে দর্শনার্থীদের প্রবেশ করতে দেওয়া হবে না।

এদিকে মহাষ্টমীর সকালে হঠাৎ ঝড়ো হাওয়া ও বৃষ্টির জেরে কোচবিহারের হলদিবাড়িতে রাজ্য সড়কের উপর ভেঙে পড়ে আলোকসজ্জার গেট। পূর্বপাড়া সর্বজনীন দুর্গাপুজো কমিটির তরফে এই গেট বসানো হয়েছিল। এই গেট ভেঙে পড়ার জেরে রাজ্যসড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। এদিকে এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পান এক টোটোচালক। পরে সেই গেটটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

বন্ধ করুন