বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বউ - শাশুড়ির সঙ্গে হাত মিলিয়ে বাবাকে পুড়িয়ে মারার অভিযোগ ছেলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বউ - শাশুড়ির সঙ্গে হাত মিলিয়ে বাবাকে পুড়িয়ে মারার অভিযোগ ছেলের বিরুদ্ধে

  • নিহত রাধারমণবাবুর মেয়ের দাবি, বাবার সম্পত্তির জন্য চাপ দিচ্ছিল ভাই। পুরো সম্পত্তি লিখে দিতে রাজি না হওয়ায় বাবাকে খুন করে থাকতে পারে ভাই ও তাঁর স্ত্রী।

সম্পত্তির লোভে অসুস্থ বাবাকে পুড়িয়ে মারার অভিযোগ ছেলে-বউমা ও ছেলের শাশুড়ির বিরুদ্ধে। রবিবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বীরনগর এলাকায়। মৃতের মেয়ের দাবি, সম্পত্তির জন্য ভাই ও ভাইয়ের বউ খুন করেছে বাবাকে। তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

রায়গঞ্জ শহরের ২২ নম্বর ওয়ার্ডের বীরনগরের বাসিন্দা রাধারমণ সরকার (৭২) বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। রবিবার সকালে নিজের ঘরের বিছানা থেকে তাঁর দগ্ধ দেহ উদ্ধার হয়। এর পরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়দের অভিযোগ, ছেলে ও ছেলের বউ মিলে পুড়িয়ে মেরেছেন রাধারমণবাবুকে।

প্রতিবেশীদের দাবি, ওই বাড়িতেই থাকতেন রাধারমনবাবুর ছেলে বাপ্পা সরকার, ছেলের বৌ, এবং ছেলের শ্বাশুড়ি। পাশের ঘরে একটা মানুষ জীবন্ত পুড়ে মরে গেলেও কেন টের পেলেন না তাঁরা? এই নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিশ। তাঁরা দেহাবশেষ উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত বাপ্পাকে আটক করে নিয়ে যান।

নিহত রাধারমণবাবুর মেয়ের দাবি, বাবার সম্পত্তির জন্য চাপ দিচ্ছিল ভাই। পুরো সম্পত্তি লিখে দিতে রাজি না হওয়ায় বাবাকে খুন করে থাকতে পারে ভাই ও তাঁর স্ত্রী। পুলিশের তরফে জানানো হয়েছে, কী ভাবে ব্যক্তি দগ্ধ হলেন তা জানতে ওই ঘরের ফরেন্সিক পরীক্ষা হবে। সঙ্গে মৃত্যুর পর তাঁকে পোড়ানো হয়েছে না দগ্ধ হয়েই তাঁর মৃত্যু হয়েছে তা জানা যাবে ময়নাতদন্তের রিপোর্টে।

 

বন্ধ করুন