বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফ্ল্যাট থেকে উদ্ধার মা–ছেলের দগ্ধ দেহ, পাশের ঘরে ঘুমন্ত বাবা টের পেলেন না কিছুই!

ফ্ল্যাট থেকে উদ্ধার মা–ছেলের দগ্ধ দেহ, পাশের ঘরে ঘুমন্ত বাবা টের পেলেন না কিছুই!

প্রতীকী ছবি

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছেলেকে নিয়ে মায়ের মানসিক অবসাদ থেকে ঘরের দরজা, জানালা ভিতর থেকে বন্ধ করে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হয়েছেন তাঁরা।

২৭ বছরের ছেলে মানসিক ও শারীরিকভাবে প্রতিবন্ধী। এ নিয়ে মানসিক অশান্তিতে ছিলেন মা। সেই মা ও ছেলের দগ্ধ দেহ উদ্ধার হল ফ্ল্যাটের ঘর থেকে। বৃহস্পতিবার সন্ধ্যায় মর্মান্তিক ঘটনাটি ঘটে হাওড়ার ব্যাঁটরা থানা এলাকার নরসিংহ দত্ত রোডে। মৃত দু’জনের নাম মমতা কুণ্ডু (৫৮) ও আবির কুণ্ডু (২৭)। আবিরের বাবা তপন কুণ্ডু অবসরপ্রাপ্ত কর্মী। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছেলেকে নিয়ে মায়ের মানসিক অবসাদ থেকে ঘরের দরজা, জানালা ভিতর থেকে বন্ধ করে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হয়েছেন তাঁরা।

জানা গিয়েছে, ১১০/১, নরসিংহ দত্ত রোডের আবাসন সত্যম কমপ্লেক্সের দোতলার একটি ফ্ল্যাটে বেশ কয়েক বছর ধরেই বাস করছেন তপনবাবুরা। একমাত্র সন্তানের শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতা নিয়ে তাঁরা মনকষ্টে ভুগতেন। অন্যান্য দিনের মতো এদিনও দুপুরে একসঙ্গে খাওয়া–দাওয়া সেরে পাশের ঘরে ঘুমোতে চলে যান তপনবাবু। আর মা–ছেলে ছিলেন তাঁদের ঘরে।

সন্ধেবেলা বেশ কিছুক্ষণ সময় কেটে যাওয়ার পরও দরজা না খোলায় সন্দেহ হয় তপনবাবুর। তিনি প্রতিবেশীদের ডেকে নিয়ে আসেন। এর পর ঘরের দরজা ভেঙে খুলতেই দেখা যায়, মা ও ছেলের আগুনে ঝলসে মৃত্যু হয়েছে। ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ব্যাঁটরা থানার পুলিশ। দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তে তাদের অনুমান, গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়েছেন মা ও ছেলে। কিন্তু ঘটনার সময় পাশের ঘরেই ঘুমোচ্ছিলেন তপনবাবু। অগ্নিদগ্ধ হওয়ায় যন্ত্রণা, গোঙানির আওয়াজ হওয়াটা স্বাভাবিক। কিন্তু পাশের ঘরে ঘুমিয়ে কোনও কিছুই কি টের পেলেন না গৃহকর্তা?‌ এ ব্যাপারটি ভাবাচ্ছে তদন্তকারীদের। তারা গোটা ঘটনা তদন্ত করে দেখছে। পাশাপাশি ঘটনায় স্তব্ধ, হতবাক পাড়াপড়শিরা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.