বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেমারিতে ভয়াবহ পথ দুর্ঘটনা, রেলিংয়ে ধাক্কা সরকারি বাসের, ঝুলছে সেতু থেকে

মেমারিতে ভয়াবহ পথ দুর্ঘটনা, রেলিংয়ে ধাক্কা সরকারি বাসের, ঝুলছে সেতু থেকে

দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে দুর্ঘটনা ঘটল।

তড়িঘড়ি আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জাতীয় সড়কের উপর দু’‌বার পালটি খেয়ে সেতুর রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলছে বাসটি। আজ, সোমবার ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী থাকল পূর্ব বর্ধমানের মেমারি থানার কানাইডাঙ্গা এলাকা।

আসানসোল যাওয়ার পথে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে দুর্ঘটনা ঘটল। মেমারির কাছে ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি সেতুতে ধাক্কা মেরে ঝুলে গেল সরকারি বাস। এই পথ দুর্ঘটনায় আহত ৭জন। তড়িঘড়ি আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জাতীয় সড়কের উপর দু’‌বার পালটি খেয়ে সেতুর রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলছে বাসটি। আজ, সোমবার ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী থাকল পূর্ব বর্ধমানের মেমারি থানার কানাইডাঙ্গা এলাকা।

ঠিক কী ঘটেছে মেমারিতে?‌ স্থানীয় সূত্রে খবর, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ২ নম্বর জাতীয় সড়কে। তখনই সেতুতে গিয়ে ধাক্কা মারে। আর ঝুলতে থাকে। এই দুর্ঘটনায় মৃত্যুর কোনও খবর মেলেনি। তবে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দীর্ঘক্ষণ যানজটেরও সৃষ্টি হয়। রেলিং থেকে ঝুলছিল বাসটি। যা পড়ে গেলে বড় মৃত্যুর ঘটনা ঘটত।

কেমন করে ঘটল দুর্ঘটনাটি?‌ পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটি দক্ষিণবঙ্গ পরিবহণ সংস্থার। বাসটি সল্টলেক করুণাময়ী থেকে যাত্রীবোঝাই করে আসানসোল রওনা দিয়েছিল। কিন্তু মেমারির কানাইডাঙ্গা এলাকায় ২ নম্বর জাতীয় সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারায়। সেতুর রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলে পড়ে। এই ঘটনায় বাসের অনেক যাত্রী জখম হয়েছে। যার মধ্যে আশঙ্কাজনক এক মহিলা–সহ ৬ জন।

ঘটনা নিয়ে এসডিপিও কী বলছেন?‌ এই দুর্ঘটনা নিয়ে বর্ধমানের এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী বলেন, ‘‌এসবিএসটিসি’‌র বাসটি ২ নম্বর জাতীয় সড়কে দু’‌বার উলটে গিয়ে রেলিংয়ে ধাক্কা মারে। বাসটি রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলছিল। এই দুর্ঘটনায় জখম ৬ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিও উদ্ধার করা হয়েছে। বাসটির মেকানিক্যাল পরীক্ষা করা হবে। তারপরই দুর্ঘটনার আসল কারণ জানা যাবে।’‌

বাংলার মুখ খবর

Latest News

Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন?

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.