বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bus Accident: ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে, মৃত বাসচালক, বাড়ছে মৃত্যুর আশঙ্কা

Bus Accident: ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে, মৃত বাসচালক, বাড়ছে মৃত্যুর আশঙ্কা

ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল।

বাসের সামনের অংশ কেটে বের করে আনা হয় চালককে। যাত্রীদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একাধিক মানুষের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাঁদেরকে কলকাতায় স্থানান্তরিত করা হতে পারে। হাসপাতালে ভর্তি এক মহিলা–সহ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ, মঙ্গলবার মুর্শিদাবাদের দৌলতাবাদে ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ১২ জন। তবে বাস দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে বাস চালকের। এদিন সকালে বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কে বাস এবং লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। তাতেই আঘাত লেগে ঘটনাস্থলে মৃত্যু হয় বাস চালকের। আর আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক কী ঘটেছে মুর্শিদাবাদে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ সকালে দুর্ঘটনাটি ঘটে বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কের উপর দৈলতাবাদ থানার নমাইলে। বহরমপুর থেকে যাত্রী বোঝাই বাসটি জলঙ্গি যাচ্ছিল। তার সামনে আর একটি যাত্রীবাহী বাস ডোমকল যাচ্ছিল। দুটি বাসের রেষারেষি করতে গিয়েই বিপরীতমুখী লরির সঙ্গে সংঘর্ষ হয়। সেখানেই বাস চালকের মৃত্যু হয়েছে। ঘন কুয়াশার মধ্যে অপরদিকে বাসটি ওভারটেক করার সময় দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে রয়েছে দৌলতাবাদ থানার পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বাসে প্রায় ৩০ জন যাত্রী ছিল। দুর্ঘটনায় ১৪ জনকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানেই বাসের চালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সকাল থেকেই ঘন কুয়াশায় ঢাকা চারদিক। তার মধ্যেও বাসের গতিবেগ স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি ছিল। রেষারেষি করার সময় একটি গাড়ি পাশ কাটাতে গিয়েছিলেন বাস চালক। উল্টোদিক থেকে আসছিল একটি পণ্যবাহী লরি। বাসটি সজোরে গিয়ে লরিতে ধাক্কা মারে। দুমড়ে মুছড়ে যায় বাস ও লরি।

আর কী জানা যাচ্ছে?‌ বাসের সামনের অংশ কেটে বের করে আনা হয় চালককে। যাত্রীদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একাধিক মানুষের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাঁদেরকে কলকাতায় স্থানান্তরিত করা হতে পারে। হাসপাতালে ভর্তি এক মহিলা–সহ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। এই ভয়ঙ্কর বাস দুর্ঘটনায় জলঙ্গি রাজ্য সড়কেও ব্যাপক যানজট তৈরি হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন? সুইজারল্যান্ডে আছে আরও এক ভারত, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজেন পালকের মতো নেমে এল ‘পুষ্পক’, সফল হল চূড়ান্ত অবতরণ, ইসরোর টুপিতে নয়া পালক টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বুধাদিত্য রাজযোগে পদোন্নতি ও অগ্রগতি হবে ৩ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ৭ ম্যাচের ৭টিতেই হার, ঋদ্ধিমানদের সেমিফাইনালে তুলে বিদায় নিল মনোজ তিওয়ারির দল কী আশ্চর্য, এই জায়গার মানুষ কখনও বন্ধ করেন না টিভি! সারা রাতও চালিয়ে রাখেন কেন ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে সকলেরই সমান অংশীদারিত্ব রয়েছে, বিধানসভা ভোটে শরিকি ঝামেলার আগেই কৌশলী সঞ্জয় রাউত ‘এখানে তো সব ফাঁকা কলসী হনু’, একথা বলে টলিপাড়ায় কাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.