বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আচমকাই বিকট শব্দ, বর্ধমানে ধান জমিতে উলটে গেল যাত্রীবোঝাই বাস
ধান জমিতে এভাবেই উলটে যায় বাসটি

আচমকাই বিকট শব্দ, বর্ধমানে ধান জমিতে উলটে গেল যাত্রীবোঝাই বাস

  • শেখ আব্বাস নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, বাসটি বলগোনা থেকে আসছিল। রাস্তার পাশ দিয়ে একটা বোলেরো গাড়ি যাচ্ছিল। সেটিকে সাইড দিতে গিয়ে বাঁ দিকে নামিয়ে দেয়।

ভয়াবহ দুর্ঘটনা। পূর্ব বর্ধমানের বলগোনা- গুসকরার রাস্তায় যাত্রা দিঘির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল যাত্রীবোঝাই বাস। এই ঘটনায় ১২জন বাসযাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজনকে এরুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে গুরুতর আহতদের ভাতার ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার আকষ্মিকতায় হতবাক স্থানীয় বাসিন্দারাও। শেখ আব্বাস নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, বাসটি বলগোনা থেকে আসছিল। রাস্তার পাশ দিয়ে একটা বোলেরো গাড়ি যাচ্ছিল। সেটিকে সাইড দিতে গিয়ে বাঁ দিকে নামিয়ে দেয়। তারপরই একটা আওয়াজ শোনা যায়। কিন্তু সেটি কীসের আওয়াজ তা বোঝা যায়নি। এদিকে তারপরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। সব মিলিয়ে ১০-১২জন আহত হয়েছেন। 

স্থানীয় সূত্রে খবর একেবারে রাস্তার ধারের ধানজমির জলকাদার মধ্যে বাসটি উলটে যায়। তবে তার আগে প্রচন্ড একটা শব্দ হয়েছিল। সেই শব্দ শুনেই সকলে ছুটে আসেন। স্থানীয়রা প্রথমে উদ্ধারকাজে হাত লাগান। আহত বাসযাত্রীদের বাসের ভেতর থেকে কোনওরকমে উদ্ধার করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসটিকে ক্রেন দিয়ে সরানোর ব্যবস্থা করা হচ্ছে।

 

বন্ধ করুন