বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাইককে বাঁচাতে গিয়ে নয়ানজুলিতে উলটে গেল যাত্রীবোঝাই বাস, দুর্ঘটনা বর্ধমানে
বর্ধমানে রাস্তার ধারে উলটে গেল যাত্রীবোঝাই বাস

বাইককে বাঁচাতে গিয়ে নয়ানজুলিতে উলটে গেল যাত্রীবোঝাই বাস, দুর্ঘটনা বর্ধমানে

  • স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বর্ধমানের দিকে যাচ্ছিল বাসটি। একটি বাইককে বাঁচাতে গিয়ে বাসটি একেবারে ডানদিকে গিয়ে নয়ানজুলিতে পড়ে যায়। কয়েকজন যাত্রী জখম হয়েছেন। আমরা ভয় পাচ্ছিলাম বাসের নীচে হয়তো কেউ পড়ে রয়েছে।

মোটরবাইককে বাঁচাতে গিয়ে নয়ানজুলিতে উলটে গেল যাত্রীবাহী বাস। ভয়াবহ দুর্ঘটনা পূর্ব বর্ধমানে। বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন। অপরদিকে মোটরবাইকের আরোহী এক শিশু পড়ে গিয়ে জখম হয়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার ভিটা, রাইপুর এলাকার এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।সব মিলিয়ে ১৫জন বাসযাত্রী জখম হয়েছেন। তাদের হাতে, পায়ে, মাথায় আঘাত লেগেছে। তাদের মধ্যে ১০জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে খবর, বর্ধমানের দিক থেকে করিমপুরের দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। বাসটিতে যাত্রীবোঝাই ছিল। একটি বাইকও একই দিকে যাচ্ছিল। সেই সময় মোটর বাইকটিকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তায় পাশের নয়ানজুলিতে উল্টে যায়। এদিক যাত্রীদের আর্তনাদে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাঁরাই প্রথম উদ্ধারকাজে হাত লাগান। পরে পুলিশ এসে ক্রেন দিয়ে বাসটিকে সোজা করার ব্যবস্থা করে। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বর্ধমানের দিকে যাচ্ছিল বাসটি। একটি বাইককে বাঁচাতে গিয়ে বাসটি একেবারে ডানদিকে গিয়ে নয়ানজুলিতে পড়ে যায়। কয়েকজন যাত্রী জখম হয়েছেন। আমরা ভয় পাচ্ছিলাম বাসের নীচে হয়তো কেউ পড়ে রয়েছে। বাইকের পেছনে একটি বাচ্চা ছিল। সেই বাচ্চাটির মাথায় আঘাত লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বন্ধ করুন