বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bus Accident in Siliguri: বাসের ধাক্কায় শিলিগুড়িতে মৃত্যুতে স্কুটিচালকের, ৪৮ ঘণ্টা পরিষেবা বন্ধ সিকিমের
আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বাসে।

Bus Accident in Siliguri: বাসের ধাক্কায় শিলিগুড়িতে মৃত্যুতে স্কুটিচালকের, ৪৮ ঘণ্টা পরিষেবা বন্ধ সিকিমের

  • Bus Accident in Siliguri: গ্রেফতার করা হয়েছে ঘাতক বাসের চালককে। সিকিম সরকারের আধিকারিকরা জানিয়েছেন, আপাতত আগামী ৪৮ ঘণ্টার জন্য ওই রুটের বাস পরিষেবা বন্ধ করা হয়েছে।

বাসের ধাক্কায় স্কুটিচালকের মৃত্যুর পর উত্তপ্ত হয়ে উঠল শিলিগুড়ির শালুগাড়া। সিকিম পরিবহণ নিগমের সেই বাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। নেভানো হয় বাসের আগুন। অভিযুক্ত বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ। তারইমধ্যে ওই রুটে ৪৮ ঘণ্টার জন্য বাস পরিষেবা বন্ধ করে দিয়েছে সিকিম।

আরও পড়ুন: GPS Tracker- দুর্ঘটনা এড়াতে বাণিজ্যিক গাড়িতে থাকতেই হবে এই ডিভাইস, সিদ্ধান্ত রাজ্যের

রবিবার দুপুর তিনটে নাগাাদ শিলিগুড়ির শালুগাড়ার সেনা ছাউনির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্কুটিতে ধাক্কা মারে ঘাতক বাসটি। অপর একটি বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই ঘাতক বাসের চালক। উলটোদিক থেকে আসা ওই স্কুটিচালককে ধাক্কা মারে বাসটি। এক দমকলকর্মী জানিয়েছেন, তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে মৃত্যু হয় সচিন ছেত্রী নামে স্কুটিচালকের। যিনি সেবক থেকে শালুগাড়ার বাড়িতে ফিরছিলেন।

আরও পড়ুন: Malad Lift accident: চলন্ত লিফটের ভিতরে পা, বাইরে দেহের বাকি অংশ! হাড়হিম করা কাণ্ড স্কুলে, মৃত শিক্ষিকা

দুর্ঘটনার পরই উত্তেজিত জনতা সিকিম পরিবহণের নিগমের ওই বাসে আগুন ধরিয়ে দেয়। তার জেরে ৩১ নম্বর জাতীয় সড়কে প্রবল যানজট তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। বাসের আগুন নিভিয়ে ফেলা হয়। আসে ভক্তিনগর থানার পুলিশও। গ্রেফতার করা হয়েছে ঘাতক বাসের চালককে। সিকিম সরকারের আধিকারিকরা জানিয়েছেন, আপাতত আগামী ৪৮ ঘণ্টার জন্য ওই রুটের বাস পরিষেবা বন্ধ করা হয়েছে।

বন্ধ করুন