বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Haldia Bus Accident: হলদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পুকুরে পড়ল যাত্রীবাহী বাস, আলোড়ন বন্দরশহরে

Haldia Bus Accident: হলদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পুকুরে পড়ল যাত্রীবাহী বাস, আলোড়ন বন্দরশহরে

বাসটি ডিভাইডারে ধাক্কা মারার পর ছিটকে পড়ে একটি গভীর পুকুরে। (সংগৃহীত)

আজ, মঙ্গলবার যে দুর্ঘটনাটি ঘটেছে সেটা আরও মারাত্মক আকার নিতে পারত। স্থানীয় মানুষজন সঙ্গে সঙ্গে পুকুরে ঝাঁপিয়ে উদ্ধার কাজে না নামলে মৃত্যুর ঘটনাও ঘটত। বাসটি গভীর পুকুরে পড়ে অনেকটাই ডুবে গিয়েছিল। ভিতর থেকে তখন আর্তনাদ শোনা যাচ্ছিল। তখনই স্থানীয় মানুষজন সেখানে নেমে উদ্ধার করতে শুরু করে।

আজ, মঙ্গলবার সকালে বড় দুর্ঘটনা ঘটল বন্দরশহর হলদিয়ায়। হলদিয়ার বালুঘাটা থেকে কুকড়াহাটি যাচ্ছিল বাসটি। তখনই দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবাহী বাসটি। এই এলাকাটি ভবানীপুর থানার চকদ্বীপার অন্তর্গত। আর সেখানেই দুর্ঘটনা ঘটে। বাসটির গতি তীব্র থাকায় তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর সজোরে একটি ডিভাইডারে ধাক্কা মারে। বাসটি ডিভাইডারে ধাক্কা মারার পর ছিটকে পড়ে একটি গভীর পুকুরে। তৎক্ষণাৎ স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে নামেন। বাসের মধ্যে থেকে যাত্রীদের দ্রুত উদ্ধার করে আনা গিয়েছে বলে খবর। আহতদের ইতিমধ্যেই স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ছুটে আসেন ভবানীপুর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছে হলদিয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, তীব্র গতিতে একটি বাস যাত্রীদের নিয়ে শব্দ করে ছুটে আসছিল। কুকড়াহাটি যাওয়ার কথা ছিল বাসটির। কিন্তু তার আগেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর ডিভাইডারে ধাক্কা মারে। ধাক্কা মারার সঙ্গে সঙ্গে বাসটি উলটে গিয়ে গভীর পুকুরে পড়ে। সেটা দেখে ওখানে উপস্থিত বাসিন্দারা উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়ে। তবে কেউ জলে তলিয়ে গিয়েছে কিনা জানা যায়নি। ফলে আতঙ্কিত মানুষজন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এটা নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ার ফলেই ঘটেছে। বাসের গতি অনেক বেশি ছিল। যার জন্যই এই দুর্ঘটনা। এই দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার জেরে সব যাত্রীই জখম হয়েছেন। যাত্রীদের মধ্যে ৫ জন মহিলা এবং ৪ জন শিশু ছিল। তবে সবাইকে উদ্ধার করা সম্ভব হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে ভবানীপুর থানার পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ আজ, মঙ্গলবার যে দুর্ঘটনাটি ঘটেছে সেটা আরও মারাত্মক আকার নিতে পারত। স্থানীয় মানুষজন সঙ্গে সঙ্গে পুকুরে ঝাঁপিয়ে উদ্ধার কাজে না নামলে মৃত্যুর ঘটনাও ঘটত। বাসটি গভীর পুকুরে পড়ে অনেকটাই ডুবে গিয়েছিল। ভিতর থেকে তখন আর্তনাদ শোনা যাচ্ছিল। তখনই স্থানীয় মানুষজন সেখানে নেমে উদ্ধার করতে শুরু করে। কোনও যাত্রী জলে তলিয়ে গিয়েছেন কি না, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। বাসটিকে জল থেকে টেনে তোলার কাজ শুরু হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী? IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারতের পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে জো রুট বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের ঠুকঠুকে ব্যাটিং বাবরের, ২ বলে ৬ রান বাকি, জোড়া উইকেট নিয়ে ম্যাচ জেতালেন নবীন ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.