বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি অভিযানে বাস ভাড়া দেওয়ায় বনগাঁয় বাস বসিয়ে দিল সিন্ডিকেট
ফাইল ছবি
ফাইল ছবি

বিজেপি অভিযানে বাস ভাড়া দেওয়ায় বনগাঁয় বাস বসিয়ে দিল সিন্ডিকেট

  • বাসের মালিক নিত্য সাহা জানিয়েছেন, সিন্ডিকেটে না জানিয়ে বাস ভাড়া দেওয়া অন্যায় হয়েছে। বাস রুটে ফেরাতে সিন্ডিকেটকে অনুরোধ করেছেন তিনি।

নবান্ন অভিযানের জন্য বিজেপি কর্মীদের কলকাতায় নিয়ে আসায় ২টি বাসকে বসিয়ে দেওয়া হল রুট থেকে। ঘটনা উত্তর ২৪ পরগনার বনগাঁর। বনগাঁ-দক্ষিণেশ্বর রুটের ওই ২ বাসকে বসিয়ে দিয়েছে মালিক সংগঠন। বিজেপির অভিযোগ, প্রতিহিংসা চরিতার্থ করতে একাজ করেছে তৃণমূল। 

বৃহস্পতিবার নবান্ন অভিযানে যোগ দিতে DN-44 রুটের ২টি বাস ভাড়া করেন বনগাঁর বিজেপি কর্মীরা। শুক্রবার বাসদুটিকে রুট থেকে বসিয়ে দেয় সিন্ডিকেট। তাদের দাবি, সিন্ডিকেটকে না জানিয়ে বাস তুলে নিয়ে বেআইনি কাজ করেছেন বাসমালিক। তাই বাসদুটিকে বসিয়ে দেওয়া হয়েছে।

বাসের মালিক নিত্য সাহা জানিয়েছেন, সিন্ডিকেটে না জানিয়ে বাস ভাড়া দেওয়া অন্যায় হয়েছে। বাস রুটে ফেরাতে সিন্ডিকেটকে অনুরোধ করেছেন তিনি। 

যদিও এই ঘটনায় তৃণমূলকে বিঁধতে ছাড়েনি বিজেপি। স্থানীয় বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, ‘বিজেপি কর্মীদের কর্মসূচিতে যোগদানে প্রথম থেকেই বাধা দিচ্ছে তৃণমূল ও প্রশাসন। ফিরে এসেও রক্ষে নেই। তৃণমূলের জমানায় রাজ্যে গণতন্ত্র বলে কিছু নেই। এমনকী বাসমালিককেও ধমকাচ্ছে তারা।’

 

বন্ধ করুন