বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জনবহুল রাস্তায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, লুঠপাটের চেষ্টা
ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

জনবহুল রাস্তায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, লুঠপাটের চেষ্টা

  • আহত ব্যবসায়ী জানিয়েছেন, সোমবার সকালে রামপুরহাটের মুনসুবা মোড়ে তাঁর আড়ৎ থেকে বিষ্ণুপুর – মাড়গ্রাম সড়ক ধরে তেঁতুলিয়া গ্রামে ফিরছিলেন তিনি। রাস্তায় বেনেগ্রামের কাছে তাঁর পথ আটকায় কয়েকজন দুষ্কৃতী।

জনবহুল রাস্তায় গুলি করে এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই এর চেষ্টায় চাঞ্চল্য বীরভূমের মাড়গ্রাম থানা এলাকায়। সোমবার সকালে বিশ্ব মণ্ডল নামে এক ব্যক্তিকে বেনেগ্রামের কাছে গুলি করে দুষ্কৃতীরা। আহত অবস্থাতেই ব্যবসায়ী এক দুষ্কৃতীকে ধরে ফেললেও পথচারীদের কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেনি। পরে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করে।

আহত ব্যবসায়ী জানিয়েছেন, সোমবার সকালে রামপুরহাটের মুনসুবা মোড়ে তাঁর আড়ৎ থেকে বিষ্ণুপুর – মাড়গ্রাম সড়ক ধরে তেঁতুলিয়া গ্রামে ফিরছিলেন তিনি। রাস্তায় বেনেগ্রামের কাছে তাঁর পথ আটকায় কয়েকজন দুষ্কৃতী। গাড়ি থেকে নামতে বাধ্য করে তাঁকে। এর পর বিশ্ব মণ্ডলের পা লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। গুলি লাগে ব্যবসায়ীর ডান পায়ে। আহত অবস্থাতেই এক দুষ্কৃতীকে ধরে ফেলেন তিনি। কিন্তু কোনওক্রমে হাত ছাড়িয়ে পালাতে সক্ষম হয় ওই দুষ্কৃতী।

বিশ্ববাবু জানিয়েছেন, ব্যস্ত রাস্তায় তখন বহু মানুষ মোটরসাইকেল ও গাড়ি করে যাচ্ছিলেন। কিন্তু আমাকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি। প্রচণ্ড গরমে বেশ কিছুক্ষণ রাস্তায় পড়ে ছিলেন তিনি। খবর পেয়ে মাড়গ্রাম থানার পুলিশ এসে তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, লুঠপাটের জেরেই এই হামলা। তবে পুরনো ব্যবসায়িক শত্রুতার তত্ত্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

 

বন্ধ করুন