বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দেনাপাওনা নিয়ে বিবাদে হাবরায় ভর সন্ধ্যায় ব্যবসায়ীর হাতে ব্যবসায়ী খুন
নিহত আসবাব ব্যবসায়ী পার্থ বিশ্বাস।
নিহত আসবাব ব্যবসায়ী পার্থ বিশ্বাস।

দেনাপাওনা নিয়ে বিবাদে হাবরায় ভর সন্ধ্যায় ব্যবসায়ীর হাতে ব্যবসায়ী খুন

  • এলাকার ব্যবসায়ীরা জানিয়েছেন, সোমবার দুপুরেও পার্থবাবুকে তাঁর দোকানে একবার খোঁজ করতে আসেন সমীরবাবু। কিন্তু তখন দোকানে ছিলেন না পার্থবাবু।

দেনাপাওনা নিয়ে বিবাদের জেরে উত্তর ২৪ পরগনার হাবরায় ব্যবসায়ীকে খুনের অভিযোগ ব্যবসায়ীরই বিরুদ্ধে। নিহত ব্যবসায়ী পার্থ বিশ্বাস (৪২)-এর সঙ্গে সাধু নামে এক স্থানীয় ব্যবসায়ীর লেনদেন নিয়ে বিবাদ চলছিল। তার জেরে সোমবার সন্ধ্যায় দোকানে ঢুকে পার্থবাবুর গলায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে সাধু। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় পার্থবাবুর।

স্থানীয় ব্যবসায়ী প্রান্তিক ঘোষ জানিয়েছেন, পার্থবাবুর আসবাবের ব্যবসা। সমীর ওরফে সাধু নামে অভিযুক্ত ব্যবসায়ীর গয়নার দোকান রয়েছে। দুজনের মধ্যে ঋণ শোধ নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার দুপুরেও পার্থবাবুকে তাঁর দোকানে একবার খোঁজ করতে আসেন সমীরবাবু। কিন্তু তখন দোকানে ছিলেন না পার্থবাবু। বিকেলে এক সহযোগীকে নিয়ে আবার পার্থবাবুর দোকানে আসেন তিনি। তাঁকে ডেকে দোতলায় নিয়ে যান। কিছুক্ষণ পর সিঁড়ি নিয়ে নেমে দোকান থেকে বেরিয়ে যান সমীরবাবু ও তাঁর সহযোগী। এর পরই রক্তাক্ত অবস্থায় দোতলা থেকে নামেন পার্থবাবু।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলাকালীন পার্থবাবুর মত্যু হয়। ঘটনার পর থেকে পলাতক সমীর ও তাঁর সহযোগী।

ভর সন্ধ্যায় এমন খুনে চাঞ্চল্য ছড়ায় হাবরা বাজারে। অভিযুক্ত সমীরের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।

 

বন্ধ করুন