বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উপনির্বাচনেও চলল গুলি, বিজেপি কর্মীর বাড়িতে ‘হামলা’, পায়রাডাঙা নিয়ে রিপোর্ট তলব কমিশনের

উপনির্বাচনেও চলল গুলি, বিজেপি কর্মীর বাড়িতে ‘হামলা’, পায়রাডাঙা নিয়ে রিপোর্ট তলব কমিশনের

পায়রাডাঙ্গায় কাচ ভাঙচুর করা হয়।

এই ঘটনার প্রেক্ষিতে রানাঘাট নিয়ে জরুরি ভিত্তিতে এটিআর তলব করেছে নির্বাচন কমিশন। দু’‌ঘন্টার মধ্যে সংশ্লিষ্ট জেলা নির্বাচনী আধিকারিক এবং পুলিশ সুপারের কাছ থেকে রিপোর্ট তলব করেছে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। সুতরাং শান্ত উপনির্বাচন এখন অশান্ত হয়ে উঠেছে। আর এটাই এখন সর্বত্র চর্চিত হচ্ছে।

রানাঘাট দক্ষিণ বিধানসভার পায়রাডাঙ্গা পঞ্চায়েতের ২ নম্বর প্রীতিনগর এলাকায় মঙ্গলবার মাঝরাতে বিজেপির পঞ্চায়েতের সদস্যের বাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ, পঞ্চায়েত সদস্য অমল বিশ্বাস ও গোলক মণ্ডলের বাড়িতে ঢুকে হামলা চালায় ৩০ জন দুষ্কৃতী। পরপর দুটি বাড়িতে ঢুকে ভাঙচুর চালানো হয়। হামলায় আহত হয় বাড়ির এক নাবালিকা সদস্য। আজ, বুধবার সকাল থেকেই এলাকায় আতঙ্কের পরিবেশ রয়েছে। পুলিশ সূত্রে খবর, এই হামলার ঘটনায় ইতিমধ্যেই কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বিজেপির পোলিং এজেন্টের বাড়ি ভাঙচুর ও গুলি চালানোর অভিযোগ উঠেছে।

এদিকে রঞ্জিত মণ্ডল নামে এক ব্যক্তি ১৫৭ নম্বর বুথের পোলিং এজেন্ট। অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁরা যখন ঘুমোচ্ছিলেন। তখন ঘুম থেকে ডেকে তোলা হয়। বারান্দার কাচ ভাঙচুর করা হয়। চলে দু’‌রাউন্ড গুলি। ভয়ে সিঁটিয়ে আছে গোটা পরিবার। আবার উপনির্বাচনের আগের রাতে রানাঘাট দক্ষিণের পায়রাডাঙায় বিজেপির পোলিং এজেন্ট শ্রাবন্তী দে’‌র বাড়িতে ভাঙচুরের অভিযোগ ওঠে। পরিবারের দাবি, গভীর রাতে ৩০ জন দুষ্কৃতী চড়াও হয়। সিসিটিভি ভেঙে দেওয়া হয়। বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হন তিনি। বাংলার চার কেন্দ্রের উপনির্বাচনেও অশান্তির ছবি দেখা যাচ্ছে। মঙ্গলবার রাতভর রানাঘাটের পায়রাডাঙায় চলে তাণ্ডব।

আরও পড়ুন:‌ সরকারি বেশকিছু রুটের বাস যাচ্ছে বেসরকারির হাতে, নতুন পথে আয় বাড়বে নিগমের

অন্যদিকে এই ঘটনায় রিপোর্ট তলব করল মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। এদিন ওই দুষ্কৃতী দল মুখে কাপড় বেঁধে এসে হামলা চালায়। রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের পায়রাডাঙ্গার গ্রাম পঞ্চায়েতে বিজেপি সদস্য গৌতম বিশ্বাসকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। তাঁর বাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় রানাঘাট হাসপাতালে ভর্তি হন গৌতম। তাঁর বাড়ির সিসিটিভি ফুটেজ ভেঙে দেওয়ারও অভিযোগ উঠেছে। এই ঘটনা নিয়ে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে।

এছাড়া এই ঘটনার প্রেক্ষিতে রানাঘাট নিয়ে জরুরি ভিত্তিতে এটিআর তলব করেছে নির্বাচন কমিশন। দু’‌ঘন্টার মধ্যে সংশ্লিষ্ট জেলা নির্বাচনী আধিকারিক এবং পুলিশ সুপারের কাছ থেকে রিপোর্ট তলব করেছে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। সুতরাং শান্ত উপনির্বাচন এখন অশান্ত হয়ে উঠেছে। আর এটাই এখন সর্বত্র চর্চিত হচ্ছে। কেউ যাতে ভোট দিতে না যায় তাই আগের দিন রাতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিজেপির। আতঙ্ক তৈরি করা হয়েছে। এই ঘটনায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

বিয়েতে আসেননি, আম্বানি পুত্রের আর্শীবাদে হাজির মোদী, ভাইরাল হল ভিডিয়ো জমে গেল আশীর্বাদের আসর, আলিয়া-জাহ্নবীদের নতুন লুকে কুপোকাত নেটপাড়া ৬০ বছর পরে বিশ্বের জনসংখ্য়া কত থাকবে? বেশি দিন বাঁচবে মানুষ, চমকে দেওয়া Report IND vs PAK, WCL 2024 Final Live:৯ ওভারের মধ্যে পড়ল ৩ উইকেট,পাকিস্তানের স্কোর ৬৯ ২৬ বছর পরে মায়ের জেতা উইলম্বডনই চ্যাম্পিয়ন বারবোরা, ২০১৭-তে ক্যানসারে মারা যান অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.