বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > থানা থেকে বলছি! বিহারের গাছে মালদার তৃণমূল নেতার দেহ
বিহারের গাছ থেকে উদ্ধার হয়েছে মালদার এক তৃণমূল নেতার দেহ (প্রতীকী ছবি)
বিহারের গাছ থেকে উদ্ধার হয়েছে মালদার এক তৃণমূল নেতার দেহ (প্রতীকী ছবি)

থানা থেকে বলছি! বিহারের গাছে মালদার তৃণমূল নেতার দেহ

  • ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ছিলেন আনিসুর রহমান। মালদার ভালুকা পঞ্চায়েত এলাকার হাতিছাপা গ্রামের বাসিন্দা তিনি।

নাম আনিসুর রহমান। বাড়ি মালদার  হরিশ্চন্দ্রপুরে। এলাকায় তৃণমূল নেতা বলেই পরিচিত তিনি। শুক্রবার রাতে ডালখোলা স্টেশনের কাছে গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তাঁর দেহ। এদিকে যেখান থেকে দেহটি উদ্ধার হয়েছে সেটি বিহারের বলরামপুর থানা এলাকার মধ্যে পড়ে। স্থানীয় সূত্রে খবর তিনি ইটভাটা চালাতেন। নানা ধরনের ঠিকাদারির কাজের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। গত রবিবার ১৮ই জুলাই তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন ভালুকা ফাঁড়ির পাশাপাশি হরিশ্চন্দ্রপুর থানাতেও এনিয়ে অভিযোগ দায়ের হয়েছিল।

 এদিকে পরিবারের সদস্য়দের অভিযোগ, ব্যবসা সংক্রান্ত রেষারেষি ও আর্থিক সংক্রান্ত ব্যাপারে তাকে কেউ অপহরণ করেছে। বিভিন্ন জায়গায় খোঁজাখুজিও হয়। এরপর থানা থেকে ফোন আসে। তাঁর দেহ পাওয়া যায়। বিহার পুলিশ দেহটি উদ্ধার করে। পরে তার পরিবারকে গোটা বিষয়টি জানানো হয়।

এদিকে শনিবার ভোরে দেহটি বাড়িতে আনা হয়। তবে গোটা ঘটনায় রহস্য দানা বেঁধেছে। পরিবারের দাবি এর আগেও কালিয়াচক ও সুলতানপুর এলাকায় কিছু ব্যবসায়ী তাঁকে হুমকি দিয়েছিল। তার পরিণতিতেই এই ঘটনা কি না তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল নাকি তিনি আত্মহত্যা করেছেন তা নিয়ে সংশয় দানা বেঁধেছে।  

বন্ধ করুন