বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Cancelled Trains: রবিবার একাধিক গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল করল পূর্ব রেল, দেখুন পুরো তালিকা
আগামী রবিবার বাতিল থাকবে একাধিক ট্রেন, কি কি ট্রেন বাতিল দেখে নিন। প্রতীকী ছবি।
আগামী রবিবার বাতিল থাকবে একাধিক ট্রেন, কি কি ট্রেন বাতিল দেখে নিন। প্রতীকী ছবি।

Cancelled Trains: রবিবার একাধিক গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল করল পূর্ব রেল, দেখুন পুরো তালিকা

  • দেখে নিন পুরো তালিকা।

নলহাটি স্টেশনের কাছে জোরগতিতে চলছে ওভারব্রিজের কাজ। সেজন্য আগামী রবিবার (৯ জানুয়ারি) বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে আপ এবং ডাউন লাইনে। স্বাধীনপুর ও নলহাটি স্টেশনের মধ্যে এই কাজের জন্য সকাল ১০ টা ৫০ মিনিট থেকে বিকেল ৪ টা ৫০ মিনিট পর্যন্ত ছ'ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

অন্যদিকে, নলহাটি এবং চাতরা স্টেশনের মধ্যেও সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত আট ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। এই কাজের জন্য পূর্ব রেল একাধিক দূরপাল্লার ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। সেইসঙ্গে গতি কমিয়ে দেওয়া হয়েছে পূর্ব রেলের একাধিক ট্রেনের।

যে সমস্ত ট্রেন বাতিল থাকবে সেগুলি হল-

১) ১৩০৫৩ হাওড়া -রাধিকাপুর এক্সপ্রেস।

২) ১৩০৫৪ রাধিকাপুর-হাওড়া এক্সপ্রেস।

৩) ০৩৫৮৯ বর্ধমান -রামপুরহাট প্যাসেঞ্জার।

৪) ০৩৫৯০ রামপুরহাট-বর্ধমান প্যাসেঞ্জার।

এর পাশাপাশি একাধিক ট্রেনের গতিপথ কমিয়ে দেওয়া হয়েছে।

০৩০৬৭ আপ ট্রেনটি আজিমগঞ্জের পরিবর্তে রামপুরহাট পর্যন্ত চলবে। ০৩০৬৫ আপ ট্রেন রামপুরহাটের পরিবর্তে চলবে নলহাটি পর্যন্ত। এছাড়াও ০৩০৭০ ডাউন ট্রেনও নলহাটি স্টেশন পর্যন্ত চলবে।

বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন থাকার কারণে বেশ কিছু ট্রেনকে ঘুরপথে চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল।

১) ১২৫০৯ বেঙ্গালুরু- গুয়াহাটি সুপারফাস্ট স্পেশাল ট্রেনটি হাওড়া -ব্যান্ডেল -কাটোয়া -আজিমগঞ্জ -নিউ ফরাক্কা হয়ে ঘুরিয়ে দেওয়া হবে। কাটোয়া এবং আজিমগঞ্জ স্টেশনে এই স্পেশাল ট্রেন দাঁড়াবে বলে রেল সূত্রে জানা গেছে।

২) ১৩১৭৪ আগরতলা-শিয়ালদহ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস (যাত্রা শুরু ৮ জানুয়ারি) নিউ ফরাক্কা স্টেশন থেকে আজিমগঞ্জ -কাটোয়া -ব্যান্ডেল- নৈহাটি হয়ে যাবে। আজিমগঞ্জ, কাটোয়া এবং ব্যান্ডেল স্টেশনে এই ট্রেন দাঁড়াবে।

৩) অন্যদিকে, ১৩১৬১ আপ কলকাতা-বালুরঘাট এক্সপ্রেস রবিবার বেলা ১২ টা ৫৫ মিনিটের পরিবর্তে দুপুর ২ টো ৫৫ মিনিটে ছাড়বে।

৪) রামপুরহাটের উদ্দেশে প্যাসেঞ্জার স্পেশাল আগামী রবিবার সকাল ৬ টার পরিবর্তে দুপুর ২ টো ৪০ মিনিটে তিনপাহাড় থেকে ছাড়বে বলে পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন